তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

গ্রাম কে শহরে রুপান্তিত করতে কাজ করছে সরকার পলাশবাড়ীতে শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধনে এ্যাড. স্মৃতি এমপি

  • প্রকাশ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ৪.৪৮ এএম
  • ৪২ বার ভিউ হয়েছে

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পবনাপুর মহিলা কলেজের শহীদ মিনারের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেছেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর)আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাড, উম্মে কুলসুম স্মৃতি এমপি। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গ্রাম কে শহরে রাপান্তিত করতে কাজ করছে বর্তমান সরকার। সে লে গ্রাম গঞ্জে নানা জন উন্নয়ন মুলক কার্যক্রম চলমান রয়েছে।
আজ শুক্রবার বিকেলে গাইবান্ধা জেলা পরিষদের আওতায় মেসার্স উৎফল ট্রেডার্স গোবিন্দগঞ্জ- গাইবান্ধা ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে কাজটির আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
এসময় কলেজ মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত কলেজের সভাপতি ও সাবেক পবনাপুর ইউপি চেয়ারম্যান শাহ আলম মন্ডল ছোটবাবার সভাপতিত্বে সংসদ সদস্য ছাড়াও আরো বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সহ-সভাপতি একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক পৌর প্রশাসক জননেতা আবু বকর প্রধান,সহ-সভাপতি ছাইফুলার রহমান চৌধুরী তোতা,সাধারণ সম্পাদক উপাধ্য শামিকুল ইসলাম সরকার লিপন,যুগ্ন-সাধারন সম্পাদক আজাদুল ইসলাম,উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত,পবনাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুল ইসলাম রবি,সাধারন সম্পাদক তহিদুল ইসলাম আরজু,প্রভাষক মিজানুর রহমান,আলমগীর প্রধান,সুলতান মাহমুদ,গোলাম মোস্তফা,ঠিকদার সাঈস চঞ্চলসহ সাংবাদিক বৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam