তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:০২ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

গ্রেফতার ২ জন লালমনিরহাটে পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধাকে গলাটিপে হত্যা

  • প্রকাশ বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৯.২৭ এএম
  • ৩২ বার ভিউ হয়েছে

লালমনিরহাট জেলা সংবাদদাতা। লালমনিরহাটের আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের দুরারকুটি গ্রামের রোকেয়া বেগম (৫৫) নামের এক বৃদ্ধাকে গলা টিপে হত্যা করেছে একই এলাকার সাইফুল ইসলাম। সাইফুল ইসলাম দুরারকুটি এলাকার আব্দুল গনীর ছেলে ও মৃত্যু রহিমা বেগম ওই এলাকার আব্দুল মান্নানের স্ত্রী। মঙ্গলবার ১৪ ডিসেম্বর বিকেল ৪টার দিকে রহিমা বেগম পাওনা টাকা চাইতে সাইফুল ইসলামের বাড়িতে গেলে সাইফুল ইসলামের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে সাইফুল ইসলাম রহিমা বেগমের বুকের উপর চরে গলা টিপে হত্যা করে। খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠায় এবং এ ঘটনায় সাইফুল ইসলাম ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়। এলাকাবাসী জানায়, বিকেল ৪ টার দিকে রহিমা বেগম ছেলের বউ সহ সাইফুল ইসলামের বাড়িতে গিয়ে পাওনা টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটি হলে সাইফুল ইসলাম ক্ষিপ্ত হয়ে রহিমা বেগমকে মাঠিতে ফেলে বুকের উপর চড়ে গলা টিপে হত্যা করে। আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত সাইফুল ইসলাম ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। মামলা নং- ১৬ তাং- ১৫-১২-২০২১ইং। এজাহার নামীয় আসামী ৬ জন এর মধ্যে স্বামী-স্ত্রী গ্রেফতার এবং অজ্ঞাত একজনসহ ৪ জন পলাতক রয়েছে। তাদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে। আটক স্বামী স্ত্রীকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam