তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন

চরকিতে মুক্তি পাচ্ছে ‘রেহানা মরিয়ম নূর’

  • প্রকাশ রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ৩.২৮ পিএম
  • ২৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: একটি বেসরকারি মেডিক্যাল কলেজের শিক্ষক রেহানা মরিয়ম নূরকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’। যেখানে রেহানা একইসঙ্গে একজন মা, মেয়ে, বোন ও শিক্ষক। ৭৪তম কান ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হওয়া প্রথম বাংলাদেশি সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’ এবার মুক্তি পেতে যাচ্ছে দেশিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে। আজমেরী হক বাঁধন অভিনীত সিনেমাটি নির্মাণ করেছেন আবদুল্লাহ মোহাম্মদ সাদ।

রোববার (১৯ ডিসেম্বর) দুপুরে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে সংবাদ সংম্মেলনে ওটিটি প্ল্যাটফর্ম চরকির পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়। এর আগে গত ১২ নভেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি।

সংবাদ সংম্মেলনে আজমেরী বাঁধন বলেন, ‘রেহানা মরিয়ম নূর’ দেখার পর অনেকে আমাকে বলেছেন, একবার দেখে তৃপ্তি হয়নি, আরও একবার দেখলে হয়তো ভালো লাগতো। তাদের জন্য এটা নিঃসন্দেহে আনন্দের। আমি শুরু থেকেই চেয়েছিলাম ‘রেহানা মরিয়ম নূর’ দেশি কোনো একটি প্লাটফর্মে মুক্তি পাক, অবশেষে আমার সেই ইচ্ছেটা পূরণ হচ্ছে। যারা দেখেছেন অথবা এখনো দেখেননি তাদের জন্য চরকিতে রেহানা মরিয়ম নূর দেখার আমন্ত্রণ রইলো।

‘রেহানা মরিয়ম নূর’ নির্মাণের পাশাপাশি এর চিত্রনাট্য ও সম্পাদনা করেন নির্মাতা সাদ নিজেই। এতে বাঁধন ছাড়া আরও অভিনয় করেন আফিয়া জাহিন জাইমা, কাজী সামি হাসান, আফিয়া তাবাসসুম বর্ণ, ইয়াছির আল হক ও সাবেরী আলমসহ অনেকে। সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam