রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ ১ কোটি ৩১ লাখ স্কুলশিক্ষার্থী এক ডোজ টিকার আওতায় মমেক হাসপাতালের করোনা ইউনিটে আর ২ জনের মৃত্যু

জলঢাকায় ভ্রাম্যমাণ আদালতে গাঁজা ব্যবসায়ীর কারাদন্ড 

প্রকাশ: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ , ১১:৩৯ পূর্বাহ্ণ , বিভাগ :
রবিউল ইসলাম রাজ,বিশেষ প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড ও অর্থদণ্ড দেওয়া হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুব হাসান ওই সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত ব্যক্তি হলেন,পৌর শহরের সবুজ পাড়ার আল-হারামাইন মসজিদ সংলগ্ন এলাকার মহুবর রহমানের ছেলে নুরনবী (২৮)।
জানা যায়, সোমবার ১২ঃ১০ মিনিটে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুর রহিম শহরের সবুজপাড়া এলাকায় সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনার সময় নুরনবীকে তার নিজ বাড়িতে ৫শত গ্রাম গাঁজাসহ হাতেনাতে আটক করেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে নুরনবীকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা করা হয়। পরে সাজাপ্রাপ্ত ব্যক্তিকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এবং ৫শত গ্রাম গাঁজাজব্দ করে পুড়িয়ে দেওয়া হয়।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_