শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

জুড়ীতে পুলিশের অভিযানে চোরাইকৃত গরুচোরসহ আটক ৫

প্রকাশ: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ , ২:১৬ অপরাহ্ণ , বিভাগ :

মৌলভীবাজার প্রতিনিধি: জুড়ী থানা পুলিশের অভিযানে চোরাইকৃত গরু ৩ গরুচোরসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। আটকৃতদের সোমবার ১৩ ডেিসম্বর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
আটককৃতের মধ্যে ৩ জনকে গরু চোরির দায়ে ও ২ জন নিয়মিত মামলার আসামী আটক হয়। জুড়ী থানার এসআই অনিক রঞ্জন দাস সঙ্গীয় ফোর্স সহ ফুলতলা ইউনিয়নে অভিযান পরিচালনা করে গরুচুরির অভিযোগে বিরানতলা গ্রামের .নিমার আলী (৩৩) .আব্দুস সালাম (৩০)। দক্ষিণ সাগরনাল গ্রামের সোহেল মিয়া (২৮) কে আটক করেন। এসময় চুরি যাওয়া একটি গরু ও উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া গরুটির মূল্য আনুমানিক ৪৫ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।
একই দিন জুড়ী থানা পুলিশের পৃথক অভিযানে নিয়মিত মামলার আসামী সাইমন (২০)কে উত্তর ভবানীপুর এবং জিআর মামলার আসামী নুরে আলাম (৩১) কে উপজেলার বেলাগাঁও থেকে গ্রেফতার করা হয়।
জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, জুড়ী থানা পুলিশের বিশেষ অভিযানে তিন গরুচোর সহ মোট ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_