মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১:২৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জুড়ী থানা পুলিশের অভিযানে ৬ পলাতক আসামী আটক

প্রকাশ: রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১ , ৫:৪১ পূর্বাহ্ণ , বিভাগ :

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশের অভিযানে পলাতক ৬ আসামীকে আটক হয়েছে। জেলা পুলিশ সুপারের গোষিত জেলা ব্যাপী আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন ও শীতকালীন চুরি ডাকাতি রোধকল্পে জুড়ী পুলিশের বিশেষ অভিযানে পলাতক আসামীদের আটক করা হয়।
জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালামের নেতৃত্বে জুড়ী থানায় দুটি বিশেষ টিম গঠন অভিযান পরিচালনা করে।
দুটি টিমের পৃথক অভিযানে জুড়ী থানার জামকান্দি গ্রাম থেকে ১. ফাতই মিয়া ( ৫০) ২.মনা (৩৪) উভয় পিতা মৃত মুজাক্কির আলী। এলাপুর গ্রাম থেকে ৩. লালবাবু রায়, পিতা বনমালী রায়। আলীপুর গ্রাম থেকে ৪. আবু মিয়া পিতা মৃত সফাত মিয়া। জাঙ্গালিয়া গ্রাম থেকে ৫. মোঃ ফকরুল ইসলাম পিতা মৃত মনোহর আলী ও উত্তর জামকান্দি গ্রাম থেকে ৬. শিপন আহমেদ পিতা মৃত ইয়াছিন আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার প্রসঙ্গে জুড়ী থানার অফিসার ইনচার্জ জনাব সঞ্জয় চক্রবর্তী জানান, গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_