তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:১৭ অপরাহ্ন

টাইগার যুবাদের বিশ্বকাপ ও এশিয়া কাপের দল ঘোষণা

  • প্রকাশ বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ৪.০২ এএম
  • ৫৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামী জানুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজে বসবে আইসিসির যুব বিশ্বকাপের ১৪তম আসরের মেগা ইভেন্ট। বিশ্বকাপের আগে চলতি মাসের ২২ তারিখ থেকে আরব আমিরাতে শুরু হতে যাওয়া যুব এশিয়া কাপে অংশ নিবে বিশ্ব যুব ক্রিকেটের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ।

এই দুই মেগা টুর্নামেন্টকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এই দুই আসরেই নেতৃত্ব দেবে ২০২০ সালের যুব বিশ্বকাপ বিজয়ী দলের অন্যতম খেলোয়াড় বাঁহাতি স্পিনার রকিবুল হাসান। সঙ্গে একই দলের অলরাউন্ডার তানজিম হাসান সাকিব ও প্রান্তিক নওরোজ নাবিল এই দলের বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পেয়েছেন।

তবে মূল দলে সুযোগ হয়নি পেসার মহিউদ্দিন তারেক আর অলরাউন্ডার সাকিব শাহরিয়ারের।

২০ ডিসেম্বর বাংলাদেশ যুব দল এশিয়া কাপের জন্য সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে রওনা দেবে এবং সেখান থেকেই তাদের বিশ্ব শিরোপা রক্ষার জন্য দুবাই থেকে ওয়েস্ট ইন্ডিজে যাবে দল।

এক নজরে ডাক পাওয়া বাংলাদেশ যুবদল:

রকিবুল হাসান (অধিনায়ক), প্রতিক নওরোস নাবিল (সহ-অধিনায়ক), মাহফুজ ইসলাম, ইফতেখার হোসেন ইফতি, এসএম মেহেরোব হাসান, আইচ মোল্লা, আবদুল্লাহ আল মামুন, গাজি মোহাম্মাদ তাহজিবুল ইসলাম, আরিফুল ইসলাম, এমডি ফাহিম, মোহাম্মাদ মুসফিক হাসান, রিপন মণ্ডল, এমডি আশিকুর জামান, তানজিম হাসান সাকিব, নাইমুর রহমান নয়ন।

ট্রাভেলিং রিজার্ভ:

জিসান আলম

আহসুন হাবিব লিয়ন

 

স্ট্যান্ড বাই:

সাকিব শাহরিয়ার

মোহিউদ্দিন তারেক

গোলাম কিবরিয়া

তাওহিদুল ইসলাম ফেরদৌস

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam