তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

ডোমারে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী আহত, চালক আটক। 

  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ১১.২১ এএম
  • ৩৮ বার ভিউ হয়েছে
রবিউল হক রতন  ডোমার নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়েছেন। স্থানীয়রা চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। বুধবার(২৯শে ডিসেম্বর) দুপুরে ডোমার-নীলফামারী সড়কের কারেঙ্গাতলী নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটেছে। ডোমার ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক বকুলের অবস্থা আশংকা জনক হওয়ায় তার উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহতরা হলেন উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নওদাবশ এলাকার মফিজ উদ্দিনের ছেলে ফারুক হোসেন(৪৫) ডোমার সদর ইউনিয়নের ছোট রাউতা এলাকার নজরুল ইসলামের ছেলে বকুল উদ্দিন(৪০)। স্থানীয়রা জানান, ঢাকা মেট্রো-ব-১১-৮৬৮৭ যাত্রীবাহী বাসটি নীলফামারী থেকে ছেড়ে ডোমারের উদ্দেশ্য যাচ্ছিলো এবং একই সময়ে অপর দিক থেকে মোটরসাইকেল যোগে দুই আরোহী নীলফামারীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে কারেঙ্গাতলী নামক স্থানে এসে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে মোটরসাইকেলের দুই আরোহীকে ধাক্কা দিলে তারা মোটরসাইকেলসহ বাসের চাকায় পড়ে আহত হন। খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ডোমার ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করান। ডোমার ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের দলনেতা জয়নুল আবেদীন জানায়, আহতদের তাৎক্ষনিক ভাবে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে পরবর্তিতে বকুলের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান হয়। এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)  সাইফুল ইসলাম দূর্ঘটনাসহ বাসটি আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকারী যাত্রীবাহী প্রত্যাশা পরিবহন বাসটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে এবং চালককেও আটক করা হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam