রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:২৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ স্কটল্যান্ডের মেয়েদের উড়িয়ে দিল টাইগ্রেসরা ১০১ টাকা কাবিনে বিয়ে হলো রাজ-পরীর সংসদের মুলতবি বৈঠক শুরু চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর

ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ

প্রকাশ: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১ , ১২:৩১ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢাকা-ঈশ্বরদী রেলপথের পাবনার ভাঙ্গুড়ায় বড়ালব্রিজ রেল স্টেশনে মালবাহী ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে উত্তরবঙ্গ ও দক্ষিণ বঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বিকেল চারটার দিকে ভাঙ্গুড়ার বড়াল ব্রিজ রেলস্টেশনে ট্রেনটি দুর্ঘটনার শিকার হয়। এ তথ্য নিশ্চিত করেছেন পশ্চিমাঞ্চল রেল বিভাগ পাকশী রেলওয়ের সহকারী প্রকৌশলী শিপন আলী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বড়ালব্রিজ স্টেশন অতিক্রম করার সময় হঠাৎ জোরে শব্দ হয়। তারপর পেছনের দশটি বগী বিচ্ছিন্ন হয়ে যায়। একটি বগী কাত হয়ে যায় এবং বিচ্ছিন্ন বগীর একটি চাকা রেল থেকে পড়ে যায়।

 

বড়ালব্রিজ স্টেশনের বুকিং ক্লার্ক মি. মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পাকশী থেকে উদ্ধারকারী ট্রেন না আসা পর্যন্ত এ পথে কোনো ট্রেন চলাচল করতে পারছে না।

 

এদিকে, চাটমোহর স্টেশনে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ও উল্লাপাড়া স্টেশনে রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেন আটকে আছে। এছাড়াও দ্রুতযান এক্সপ্রেস পথিমধ্যে আটকে আছে।

সূত্রঃ এবিএন


অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_