রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:২৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ ১ কোটি ৩১ লাখ স্কুলশিক্ষার্থী এক ডোজ টিকার আওতায় মমেক হাসপাতালের করোনা ইউনিটে আর ২ জনের মৃত্যু রাজশাহীতে করোনা শনাক্তের হার ৪৪.১৯ শতাংশ

দক্ষিণ আফ্রিকা সফরের আগে তিন দিনের কোয়ারেন্টিনে কোহলিরা

প্রকাশ: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ , ৯:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: করোনা ভাইরাসের দক্ষিণ আফ্রিকান ভেরিয়েন্ট ওমিক্রন আতঙ্কে যখন সারা বিশ্ব, তখন তিন ম্যাচের টেস্ট এবং ৩ ম্যাচের ওডিআই সিরিজ খেলতে ভারত ক্রিকেট দল যাচ্ছে দক্ষিণ আফ্রিকা সফরে।

আগামী ২৬ ডিসেম্বর থেকে অনুষ্ঠেয় টেস্ট সিরিজকে সামনে রেখে আগামী ১৬ ডিসেম্বর জোহানেসবার্গের উদ্দেশ্যে চাটার্ড ফ্লাইট ধরবে কোহলি-রোহিত শর্মারা। এই সফরের আগেই জৈব সুরক্ষায় ঢুকে গেছে ভারত ক্রিকেট দল।

রবিবার সন্ধার আগেই মুম্বাই বিমানবন্দরের কাছাকাছি থাকা একটি পাঁচ তারা হোটেলে উঠেছে ভারত ক্রিকেট স্কোয়াডের সবাই। সফরপূর্ব সেখানেই তিন দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকবে ভারত ক্রিকেট দল।
ব্লুমফন্টেইনে তিন ম্যাচের সিরিজ খেলে দেশে ফিরে আসার কথা ছিল ভারত ‘এ’  দলের। তবে ভাল’য় ভাল’য় সফর শেষ করেও বিসিসিআই-এর নির্দেশে ভারত ‘এ’ স্কোয়াডের সকল সদস্যরা দক্ষিণ আফ্রিকাতেই থেকে গেছেন। ভারত ‘এ’ দলের ক্রিকেটার নভোদ্বীপ সাইনি, সৌরভ কুমার, দীপক চাহার, হনুমা বিহারী, বিবেক রামকৃঞ্চ, আরজান নাগওয়াসওয়ালাম স্ট্যান্ডবাই হিসেবে থেকে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকায়। ক্রিকবাজ এ তথ্য দিয়েছে।

সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_