তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

দীপিকার নতুন ছবি মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে

  • প্রকাশ মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ১০.৪৬ এএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিনেমা মুক্তির ক্ষেত্রে ওটিটি একটি জনপ্রিয় প্লাটফর্ম। বিশেষ করে করোনা মহামারির পর থেকে এ মাধ্যম আরও জনপ্রিয় হয়ে উঠেছে। গড়ে তুলেছে আস্থার জায়গা। বলিউডের অনেক সুপারস্টার আগেই পথ দেখিয়েছেন ওটিটি প্ল্যাটফর্মের। এবার এ তালিকায় যুক্ত হলো দীপিকা পাড়ুকোনের নাম!

 

দীপিকা অভিনীত ‘গেহরাইয়াঁ’ মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে। গত সোমবার গেহরাইয়াঁ সিনেমার ট্রেলার প্রকাশ করা হয় অ্যামাজন প্রাইম ভিডিওতে। দীপিকা ছাড়াও এ সিনেমায় মূখ্য চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডে।

ছবিটি পরিচালনা করেছেন শকুন বাত্রা। প্রযোজনা করেছেন করণ জোহরের ধর্মা প্রোডাকশন্স। ট্রেলারে সিদ্ধান্তের সঙ্গে দীপিকাকে রোমান্টিকতার পরশ নিতে দেখা যাচ্ছে, আবার কখনো অনন্যার সঙ্গে সিদ্ধান্তের কেমিস্ট্রি ফুটে উঠছে।

গত দেড় বছরে বিদ্যা বালন এবং তাপসী পান্নুর একাধিক সিনেমা ওটিটিতে রিলিজ হয়েছে। তবে তারকাখ্যাতির দিক থেকে দীপিকা এই দুই অভিনেত্রীর চেয়ে এগিয়ে। দীপিকার শেষ হল রিলিজ ‘ছপাক’ দর্শকদের আশানুরূপ কিছু দিতে পারেনি। তবে নতুন ছবির ট্রেলার দেখে মনে হচ্ছে, ছবির বিষয় সংবেদনশীল। পরিবর্তিত পরিস্থিতিতে বক্স অফিসের অঙ্কের চেয়ে ওটিটির ভিউয়ারশিপের উপরেই আস্থা রাখছেন প্রথম সারির প্রযোজকেরা।

২০২০ সাল থেকে সিনেমার শুটিং শুরু হয়। গোয়া, মুম্বাই এবং আলীবাগের বিভিন্ন স্থানে সিনেমার শুটিং করা হয়। আগামী ২৫শে জানুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাচ্ছে সিনেমাটি। সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam