তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

দীর্ঘ ২৪দিন পর দেশে ফিরলো ইতালিতে নিহত বিপ্লবের মরদেহ।।আজ দাফন

  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ১২.৫৩ পিএম
  • ৩৬ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি: ইতালির মোনফালকোন শহরের সড়ক দূর্ঘটনায় নিহত গোবিন্দগঞ্জের যুবক বিপ্লব সরকারের লাশবাহী কফিন দেশে ফিরেছে। আজ তার জানাজা ও দাফন অনুষ্ঠিত হবে। জানা যায়,গত ৪-ডিসেম্বর সন্ধ্যার পর ইতালির মোনফালকোনে নামক শহরে এক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন বিপ্লব সরকার(ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহী রাজিউন)।তার পরের দিন রবিবার দুপুর পর মরহুমের সহকর্মীরা এ তথ্য পরিবারকে  জানিয়েছিলো।
এ তথ্য জানার পর পরিবারের পক্ষ থেকে নিহতের মরদেহ গ্রহণের প্রক্রিয়া শুরু হয়।বাংলাদেশ থেকে যাবতীয় ডকুমেন্ট পাঠানোর পর ইতালি সরকারের বিভিন্ন নিয়ম প্রক্রিয়া শেষে তার মরদেহের ছাড়পত্র মেলে।
ছাড়পত্র পাবার পর গতকাল (২৯-ডিসেম্বর) বুধবার ঢাকা শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর হতে নিহতের লাশবাহী কফিনটি গ্রহণ করেছে পরিবার।রাতে সড়ক পথে মরদেহ গোবিন্দগঞ্জ ফিরেছে। আজ বৃহস্পতিবার (৩০-ডিসেম্বর) সকাল ৯ঃ৩০ ঘটিকায় গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর মরহুমের গ্রামের বাড়ি দরবস্ত ইউনিয়নে বিশুবাড়ী,রহলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সকাল ১০:৩০ মি.দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।মরহুমের পারিবারিক সূত্রে এতথ্য নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে,বিপ্লব সরকার গত ০৯ বছর ধরে ইতালির মোনফালকোনে শহরের এক প্রইভেট কম্পানিতে যব করতেন।বিপ্লব সরকার গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের ঘোষপাড়া মহল্লার বয়েজ উদ্দীনের পুত্র। মরহুম বিপ্লব সরকার স্ত্রী,এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam