শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:০২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

নতুন রুপে আসছে ওয়ারফেজের টিপু

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ , ৫:০০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গুঞ্জনকে সত্যি করে একটি নতুন প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে আসছেন দেশের অন্যতম জনপ্রিয় হেভি মেটাল ব্যান্ড ‘ওয়ারফেজ’-এর প্রতিষ্ঠাতা সদস্য,দলনেতা ও ড্রামার শেখ মনিরুল আলম টিপু। যার নাম হবে ‘লয় রেকর্ডস’।

শুক্রবার বিকেলে রাজধানীর যমুনা ফিউচার পার্কের ইভেন্ট স্টেশনে বিশেষ একটি আন্ডারগ্রাউন্ড কনসার্টের মাধ্যমে প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক যাত্রা শুরু করবেন বলে জানান এই মিউজিশিয়ান। কনসার্টটির নাম দেয়া হয়েছে ‘রেডিও রায়ট’।

টিপু বলেন, লয় রেকর্ডস-একটি নতুন রেকর্ড লেবেল এবং শিল্পী ব্যবস্থাপনা সংস্থা, যা বাংলাদেশের সংগীতাঙ্গনের বিভিন্ন জেনার, বিভিন্ন ঘরানার শিল্পীদের একটি ডিজিটালাইজড ডিস্ট্রিবিউশন চ্যানেলের মাধ্যমে একই ছাদের নিচে নিয়ে আসার লক্ষ্যে কার্যক্রম শুরু করতে যাচ্ছে।

তিনি আরো যোগ করেন, সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান একতার মিউজিক প্রোডাকশনের এক সময় আমি ডিরেক্টর ছিলাম। ফলে সংগীত প্রযোজনা করার বিষয়টি আমার জানা। তাছাড়া ভিডিও নির্মাতা হিসেবেও আমি কাজ করেছি। সংগীতশিল্পী মিলার প্রথম একক অ্যালবামের ‘ছেঁড়াপাল’,‘মেলা’ ‘ফিরে আসো’ গানগুলোর ভিডিও কিন্তু আমারই বানানো। সব মিলিয়ে এক্ষেত্রে আমার অভিজ্ঞতা রয়েছে। সেই অভিজ্ঞতাকে কাজে লাগাতে এবং নতুন প্রতিভাবান ব্যান্ড ও শিল্পীদের গান প্রকাশের সুযোগ করে দিতেই এই প্রযোজনা প্রতিষ্ঠান শুরু করার সিদ্ধান্ত। সূত্রঃ বাংলাদেশ জার্নাল


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_