রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:৫১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ইসি নিয়োগ বিল সংসদে উত্থাপন বিপিএম-পিপিএম পেলেন ২৩০ পুলিশ সদস্য স্কটল্যান্ডের মেয়েদের উড়িয়ে দিল টাইগ্রেসরা ১০১ টাকা কাবিনে বিয়ে হলো রাজ-পরীর সংসদের মুলতবি বৈঠক শুরু চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার

নিউইয়র্কের রকফেলার সেন্টারে ক্রিসমাস ট্রির আলোক প্রদর্শনী

প্রকাশ: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১ , ৮:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: খ্রিস্টানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ক্রিসমাস ঘিরে দেশে দেশে চলছে নানা আয়োজন। নিউইয়র্কের রকফেলার সেন্টারে শুরু হয়েছে ক্রিসমাস ট্রির আলোক প্রদর্শনী। জনসাধারণের জন্য উন্মুক্ত জমকালো এ আয়োজনটি লাইভ সম্প্রচার করা হয় এনবিসিতে।

 

ডিসেম্বরের প্রথম দিনে ৮৯তম বছরের মতো নিউইয়র্ক সিটির রকফেলার সেন্টারে ক্রিসমাস ট্রির আলোক প্রদর্শনীর বর্ণিল আয়োজন করা হয়। এ ক্রিসমাস ট্রিতে আলোক প্রদর্শনী উদ্বোধন করেন নিউইয়র্কের মেয়র বিল ডি ব্লাজিও।

গত বছর করোনা মহামারির কারণে নিষেধাজ্ঞা থাকায় এর আয়োজন ছিল সীমিত পরিসরে। তবে, এবার জনসাধারণের জন্য উন্মুক্ত ছিল এই আয়োজন। ৫ হাজারের বেশি এলইডি লাইট ও ক্রিস্টালের ঝলমলে তারায় সাজানো হয় ক্রিসমাস ট্রি, যা অনেকের নজর কাড়ে।

 

দুই ঘণ্টার জমকালো এই আয়োজনে অংশ নেন দেশটির জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা। ক্যারি আন্ডারউড, ব্র্যাড পেইসলি, রব টমাস থেকে শুরু করে গান পরিবেশন করেন নোরাহ জোনস।

 

তাদের মধ্যে কয়েকজন ভার্চুয়ালি অংশ নিলেও পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয় এনবিসি টেলিভিশন চ্যানেলে।

 

রকফেলার সেন্টারের ক্রিসমাস ট্রির আলোক প্রদর্শনী চলবে আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহ পর্যন্ত। আর এই আয়োজন চলছে ১৯৩৩ সাল থেকে। এটি এখন কেবল নিউইয়র্ক নয়, জাতীয় ঐতিহ্যে পরিণত হয়েছে। সূত্রঃ এবিএন


আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_