তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ: চূড়ান্ত ফল নভেম্বরে, যোগদান ডিসেম্বরে শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে? দুর্গাপুরে বিশ্ব শিশু দিবস পালিত ও পুরষ্কার বিতরণ দূর্গাপূজা  হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়র কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হলেন আবু সাঈদ সরকার বিশ্ব শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও র্্যালী শ্রীমঙ্গলের মাদক কারবারি ইয়াবাসহ রাজনগরে গ্রেপ্তার বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত পার্বতীপুরে পূজা মন্ডপ পরিদর্শনে মোস্তাফিজুর রহমান এমপি ‘সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’

নিউইয়র্কের রকফেলার সেন্টারে ক্রিসমাস ট্রির আলোক প্রদর্শনী

  • প্রকাশ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ৮.৫৭ এএম
  • ৫৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: খ্রিস্টানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ক্রিসমাস ঘিরে দেশে দেশে চলছে নানা আয়োজন। নিউইয়র্কের রকফেলার সেন্টারে শুরু হয়েছে ক্রিসমাস ট্রির আলোক প্রদর্শনী। জনসাধারণের জন্য উন্মুক্ত জমকালো এ আয়োজনটি লাইভ সম্প্রচার করা হয় এনবিসিতে।

 

ডিসেম্বরের প্রথম দিনে ৮৯তম বছরের মতো নিউইয়র্ক সিটির রকফেলার সেন্টারে ক্রিসমাস ট্রির আলোক প্রদর্শনীর বর্ণিল আয়োজন করা হয়। এ ক্রিসমাস ট্রিতে আলোক প্রদর্শনী উদ্বোধন করেন নিউইয়র্কের মেয়র বিল ডি ব্লাজিও।

গত বছর করোনা মহামারির কারণে নিষেধাজ্ঞা থাকায় এর আয়োজন ছিল সীমিত পরিসরে। তবে, এবার জনসাধারণের জন্য উন্মুক্ত ছিল এই আয়োজন। ৫ হাজারের বেশি এলইডি লাইট ও ক্রিস্টালের ঝলমলে তারায় সাজানো হয় ক্রিসমাস ট্রি, যা অনেকের নজর কাড়ে।

 

দুই ঘণ্টার জমকালো এই আয়োজনে অংশ নেন দেশটির জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা। ক্যারি আন্ডারউড, ব্র্যাড পেইসলি, রব টমাস থেকে শুরু করে গান পরিবেশন করেন নোরাহ জোনস।

 

তাদের মধ্যে কয়েকজন ভার্চুয়ালি অংশ নিলেও পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয় এনবিসি টেলিভিশন চ্যানেলে।

 

রকফেলার সেন্টারের ক্রিসমাস ট্রির আলোক প্রদর্শনী চলবে আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহ পর্যন্ত। আর এই আয়োজন চলছে ১৯৩৩ সাল থেকে। এটি এখন কেবল নিউইয়র্ক নয়, জাতীয় ঐতিহ্যে পরিণত হয়েছে। সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam