মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:২৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

নিজেদের ভুলে ড্র করল ম্যানইউ

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ , ৫:০৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ম্যানচেস্টার ইউনাইটেডের শুরুটা হলো দারুণ। কিন্তু মারাত্মক ভুল করে বসলেন ডনি ফন ডি বিক। ইয়াং বয়েজের বিপক্ষে জয় হাতছাড়া হলো ম্যানচেস্টারের দলটির। ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘এফ’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচটি ১-১ গোলে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

প্রিমিয়ার লিগে গত রবিবার ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ১-০ গোলে জেতা ম্যাচের পুরো একাদশেই পরিবর্তন আনেন ইউনাইটেডের নতুন কোচ রালফ রাংনিক। ওই ম্যাচ দিয়ে নতুন ঠিকানায় পথচলা শুরু হয় এই জার্মানের।

ম্যাচের ৯ম মিনিটে ম্যাসন গ্রিনউডের চমৎকার গোলে এগিয়ে যায় তারা। বাঁ দিকের বাইলাইনের কাছাকাছি থেকে লুক শর ক্রসে ছয় গজ বক্সের মুখে অ্যাক্রোবেটিক শটে জাল খুঁজে নেন তরুণ ইংলিশ ফরোয়ার্ড। ২৬তম মিনিটে ফ্রি-কিকে উড়িয়ে মেরে হতাশ করেন হুয়ান মাতা। চার মিনিট পর ভালো পজিশনে থেকে শট লক্ষ্যে রাখতে পারেননি জেসে লিনগার্ড। এর পর মাতার শট ঠেকান এক ডিফেন্ডার।

পরের মিনিটে ইয়াং বয়েজের ক্রিস্টোফার মার্তিন্সের দূর থেকে নেওয়া শট ফিরিয়ে জাল অক্ষত রাখেন ইউনাইটেড গোলরক্ষক ডিন হেন্ডারসন।

বিরতির আগে প্রতিপক্ষকে একরকম গোল উপহার দেয় স্বাগতিকরা। নিজেদের ডি-বক্সের সামনে ফন ডি বিক বল তুলে দেন ফাবিয়ানের পায়ে। বাঁ পায়ের জোরালো শটে সমতা ফেরান সুইস মিডফিল্ডার।

দ্বিতীয়ার্ধে হেন্ডারসনের জায়গায় আরেক গোলরক্ষক টম হিটনকে নামান ইউনাইটেড কোচ। প্রথমবার ওল্ড ট্র্যাফোর্ডে যোগ দেওয়ার প্রায় দুই দশক পর তাদের মূল দলে অভিষেক হলো ৩৫ বছর বয়সী এ ফুটবলারের।

দ্বিতীয়ার্ধে ইউনাইটেড সেভাবে পরিষ্কার সুযোগ তৈরি করতে পারেনি। ইয়াং বয়েজই বরং দুটি ভালো সুযোগ পেয়েছিল; কিন্তু বাইরে মেরে হাতছাড়া করে তারা।

ছয় ম্যাচে তিন জয় ও দুই ড্রয়ে ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ করে কম খেলে ভিয়ারিয়াল ৭ পয়েন্ট নিয়ে দুইয়ে, ৬ পয়েন্ট নিয়ে আতালান্তা তিনে আছে। ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে বিদায় নিয়েছে ইয়াং বয়েজ। ‘জি’ গ্রুপে চার দলের সম্ভাবনা নিয়েই শুরু হয় শেষ রাউন্ড। ১১ পয়েন্ট নিয়ে গ্রুপ সেরা হয়েছে ফ্রান্সের ক্লাব লিল।

সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_