তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন

নড়াইলে অসহায় ছিন্নমূল প্রতিবন্ধী ও এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশ বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ৬.০৩ এএম
  • ৩৬ বার ভিউ হয়েছে

ফরহাদ খান, নড়াইল: নড়াইলে শীতের শুরুতেই অসহায়, ছিন্নমূল, প্রতিবন্ধী ও এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন উজালা ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল ৮টার দিকে জেলার বিভিন্ন এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এর আগে বুধবার রাতেও অসহায় মানুষের বাড়িতে শীতবস্ত্র পৌঁছে দেন উজালা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নড়াইল কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক উজির আলী।

এ সময় উপস্থিত ছিলেন-নড়াইল বিয়াম ল্যাবরেটরি স্কুলের প্রধান শিক্ষক ইউনুছ শেখ, ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান জোবায়দা নাছরীন, উপদেষ্টামন্ডলীর সদস্য পিবিএম মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান, সদস্য আহসান হাবিব সাদিকসহ অনেকে।

উজালা ফাউন্ডেশনের চেয়ারম্যান উজির আলী বলেন, শীতের শুরুতেই নড়াইলের আলাদাতপুর, দুর্গাপুর, জুড়ালিয়া, বিঞ্চুপুরসহ বিভিন্ন এলাকার অসহায়, ছিন্নমূল, প্রতিবন্ধী ও এতিমদের মাঝে ৫০টি কম্বল বিতরণ করেছি। সমাজের বিত্তবানরাও এ কাজে এগিয়ে আসবেন-এই আমাদের প্রত্যাশা।

এদিকে, শীতের শুরুতে কম্বল পেয়ে খুশি অসহায় মানুষেরা। তারা বলেন, অনেকে শীত মওসুমের মাঝামাঝি বা শেষের দিকে শীতবস্ত্র দিয়ে থাকেন। এর চেয়ে শীতের প্রথমে পেলে আমাদের জন্য ভালো হয়। তাহলে আর শীত নিয়ে দুশ্চিন্তায় থাকতে হয় না। এক্ষেত্রে উজালা ফাউন্ডেশন ভালো উদ্যোগ নিয়েছে।

অন্যদিকে, করোনা সংকটে খাদ্যসহায়তা, স্বাস্থ্যসুরক্ষা, শিক্ষার্থী ও যুবকদের মাঝে ক্রীড়াসামগ্রী, এসএসসি পরীক্ষার্থীদের মাঝে কলম, স্কেল, মাস্ক, সাদা ফাইলসহ পরীক্ষার সময়ে ব্যবহৃত উপকরণ বিতরণসহ বিভিন্ন সামাজিক এবং উন্নয়নমূলক কাজ করেছে উজালা ফাউন্ডেশন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam