শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

পরীমনি আদালতে

প্রকাশ: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১ , ৭:২৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চিত্রনায়িকা পরীমনি আদালতে হাজির হয়েছেন। আজ বুধবার (১ ডিসেম্বর) সকাল ১০টায় ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এ হাজির হন তিনি। এ দিন সাভার মডেল থানায় পরীমনিকে মারধর, হুমকি ও যৌন হয়রানির অভিযোগের মামলায় অভিযোগপত্র গ্রহণ শুনানি অনুষ্ঠিত হবে।

 

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, আজ বুধবার সকাল ১০টায় পরীমনি ট্রাইব্যুনালে এসেছেন। এদিন অভিযোগপত্র গ্রহণের শুনানি অনুষ্ঠিত হবে। একই সঙ্গে আসামিরাও আদালতে হাজির হওয়ার দিন ধার্য রয়েছে। এ মামলায় শহিদুল আলম নামে এক আসামি পলাতক রয়েছেন।

 

এর আগে সোমবার (৬ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট জমা দেন।

 

এর আগে গত ১৪ জুন ধর্ষণ-হত্যা চেষ্টার অভিযোগে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে পরীমনি সাভার থানায় মামলা করেন। এরপর বিষয়টি নিয়ে তৎপর হয় পুলিশ। পরীমনির মামলার পরিপ্রেক্ষিতে গত ১৫ জুন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমিসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_