বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মমেক হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু দেশে বুস্টার ডোজের আওতায় সাড়ে ৮ লাখের বেশি মানুষ ভারতে দৈনিক সংক্রমণ ছাড়াল ৩ লাখ, মৃত্যু ৪৯১ অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে নাদাল জয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড দীর্ঘদিন পর ইনস্টাগ্রামে ফিরলেন শাহরুখ খান গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী

পা ভাঙল টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার!

প্রকাশ: রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১ , ৩:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: শুটিং চলাকালীন গুরুতর আহত হলেন টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। শুক্রবার রাতে রাজারহাটে চলছিল শুটিং। আর সেটেই আঘাত পান তিনি। জানা গেছে, চোট পেয়েছেন প্রিয়াঙ্কার সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীও। তবে, প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে তাকে।

 

রাজারহাটের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ নামের একটি ওয়েব সিরিজের শুটিং চলছিল শুক্রবার রাত ১১-১২টা পর্যন্ত। সেই সময়ই সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। যার চালক মত্ত অবস্থায় ছিলেন। বাইকটি কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে।

সেই ধাক্কায় দু’জনই ছিটকে পড়েন রাস্তায়। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসার পর বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

 

হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রিয়াঙ্কার চোট গুরুতর। পায়ে মারাত্মক আঘাত পেয়েছেন তিনি। পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গেছে। করতে হবে অস্ত্রোপচার। আজই তা হওয়ার কথা রয়েছে। তবে, অর্জুনকে রাতেই ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। হঠাৎ বিপর্যয়ে আপাতত বন্ধ রাখা হয়েছে সিনেমাটির শুটিং। পালিয়ে যাওয়া বাইক চালকের খোঁজ করছে পুলিশ।

 

কদিন আগেই ‘নির্ভয়া’ সিনেমার জন্য তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী (পপুলার) হিসেবে পুরস্কার জিতে নেন প্রিয়াঙ্কা সরকার। সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_