রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ ১ কোটি ৩১ লাখ স্কুলশিক্ষার্থী এক ডোজ টিকার আওতায়

পিরোজপুরে দীর্ঘ ১৭ বছর পরে জেলা মহিলা দলের কর্মী সভা ও সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১ , ১১:০১ পূর্বাহ্ণ , বিভাগ :

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে দীর্ঘ ১৭ বছর পরে জেলা মহিলা দলের কর্মী সভা ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১১ টায় শহরের বাইপাস সড়কে পিরোজপুর কনভেনশন সেন্টারে এ কর্মী সভা ও সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রিয় সভাপতি আফরোজা আব্বাস। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ।

অনুষ্ঠনে কেন্দ্রিয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক এলিজা জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল বিভাগীয় মহিলা দলের আহবায়ক জীবা আমিনা আল গাজী, কেন্দ্রিয় মহিলা দলের স্বনির্ভর বিষয়ক সম্পাদক এ্যাড. জেসমিন জাহান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা মহিলা দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাকিয়া বেগম।

সম্মেলনে বক্তারা বলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া তিন বারের প্রধানমন্ত্রী তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হচ্ছে না। বাংলাদেশ মহিলা দল এর পক্ষ থেকে এর তীব্র নিন্দ্র ও প্রতিবাদ জানাই। অবিলম্বে বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা ও মুক্তির দাবীতে জোড়ালো বক্তব্য রাখা হয়।

এর আগে ২০০৪ সাথে পিরোজপুর জেলা মহিলা দলের একটি সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো। এরপরে দীর্ঘ ১৭ বছর পরে জেলা মহিলা দলের কর্মী সভা ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলা মহিলা দলের কর্মী সভা ও সম্মেলনে জেলার সাতটি উপজেলার মহিলা দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_