রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৫৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ ১ কোটি ৩১ লাখ স্কুলশিক্ষার্থী এক ডোজ টিকার আওতায়

‘প্রীতিলতা’র শুটিংয়ে চট্টগ্রামে পরীমনি

প্রকাশ: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১ , ৫:১৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চলচিত্র নির্মাতা রাশিদ পলাশের নতুন সিনেমা ‘প্রীতিলতা’র শেষ লটের শুটিংয়ের জন্য বন্দর নগরী চট্টগ্রামে গেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি।

সিনেমার নির্মাতা রাশিদ পলাশ জানান, আগামী ১২ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে সিনেমাটির। চলবে আগামী বছরের ১২ জানুয়ারি পর্যন্ত। ইতোমধ্যে পুরো টিম চট্টগ্রামে গিয়ে প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

তবে চট্রগ্রামের কোথায় কোথায় শুটিং হবে, সেটা একদমই বলতে নারাজ নির্মাতা।

ব্রিটিশবিরোধী আন্দোলনের বিপ্লবী নারী প্রীতিলতা ওয়াদ্দেদারকে ঘিরেই নির্মিত হচ্ছে এ সিনেমা। এখানে প্রীতিলতার ভূমিকায় অভিনয় করছেন পরীমণি। ইতোপূর্বে তার একটি লুক প্রকাশ করা হয়েছিল। সেটা পেয়েছিল ইতিবাচক সাড়া।

সিনেমাটির চিত্রনাট্য সাজিয়েছেন গোলাম রাব্বানী। এতে আরও অভিনয় করছেন- তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আরএ রাহুল প্রমুখ। এ সিনেমায় গান করেছেন উপমহাদেশের কিংবদন্তি শিল্পী কবীর সুমন। সূত্রঃ বাংলাদেশ জার্নাল


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_