তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০৭ অপরাহ্ন
সদ্য সংবাদ :
ঘোড়াঘাটে বিদ্যুৎ এর মিটার চুরি তার পর চিরকুটে ফোন নাম্বার লেখে টাকা দাবি,আটক ১ কুলাউড়ায় পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার তিন দিনের জন্য চালু হলো ‘ক্যাটল স্পেশাল ট্রেন’ সৈয়দপুরে ইউএনডিপি’র অর্থায়নে রাস্তা সংষ্কার কাজ উদ্বোধন করলেন পৌর মেয়র রাফিকা সাউথ বাংলা ব্যাংকে চাকরির সুযোগ সুনির্দিষ্ট কারণ ছাড়া কোরবানির পশুবাহী গাড়ি থামানো যাবে না নন্দীগ্রাম উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’ উদ্বোধন হল ওয়ারলেসে নতুন এমপিওভুক্ত ১ হাজার ১২২ মাধ্যমিক স্কুলের তালিকা চিলমারীতে বন্যায় ১৪ কোটি টাকার ক্ষতি

ফুলবাড়ীতে অটোরিকশা ছিনতাইকারী চক্রের দুই সদস্য আটক

  • প্রকাশ সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১, ১১.১২ এএম
  • ২৬ বার ভিউ হয়েছে

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ সিসি ক্যামেরার ফুটেজ দেখে কুড়িগ্রামের ফুলবাড়ীতে অটোরিকশা ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে পুলিশ আটক করেছে। আটকৃতরা হলেন, উপজেলার ফুলবাড়ী সদর ইউনিয়নের নাগদহ গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে আহাম্মুদুর রহমান (৩০) এবং একই গ্রামের মৃত মোজাফ্ফর হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (১৫)। সোমবার দুপুরে আটককৃতদের আদলতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, রবিবার রাত সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী বাজার থেকে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের ভুরিয়ারকুটি গ্রামের কাজিমুদ্দিনের ছেলে অটোরিকশা চালক নুরনবী মিয়ার অটোরিকশা ভাড়া নিয়ে নাগদহ অভিমুখে রওয়ানা দেয় ছিনতাইকারী চক্রের কিশোর সদস্য সাদ্দাম হোসেন (১৫)। অটোরিকশাটি নাগদহ মাদ্রাসার কাছে পৌছিলে আগে থেকে ওঁৎ পেতে থাকা চক্রের অন্যান্য সদস্যরা চালককে মারপিট করে অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে অটোচালক নুরনবী ফুলবাড়ী থানায় অভিযোগ করলে পুলিশ ফুলবাড়ী বাজারের সিসি ক্যামেরার ফুটেজ দেখে সাদ্দামকে সনাক্ত করে। সাদ্দামের স্বীকারোক্তি অনুযায়ী ছিনতাইকারী চক্রের মুলহোতা আহাম্মুদুর রহমানকে ছিনতাইকৃত অটোরিকশা সহ আটক করা হয়।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আটক আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam