তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:১০ অপরাহ্ন
সদ্য সংবাদ :

ফুলবাড়ীতে জোনাল প্রজেক্টের ও সাব-ষ্টেশন পরিদর্শন॥

  • প্রকাশ শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ৬.০৫ এএম
  • ৪৩ বার ভিউ হয়েছে

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে জোনাল প্রজেক্টের ৩৩ কেভি বিদ্যুৎ লাইন ও ১১ কেভি বিদ্যুৎ লাইন পুরাতন বিদ্যুৎ লাইন পুর্ন:নির্মাণ ও সাব-ষ্টেশন পরিদর্শন। গত শুক্রবার বিকেল ৪টায় ফুলবাড়ী জোনাল প্রোজেক্ট এর আওতায় ৩৩ কেভি ও ১১ কেভি ও পুরাতন বিদ্যুৎ লাইন এবং নতুন বিদ্যুতের সাব-ষ্টেশন পরিদর্শন করেন। ধূর্জটি প্রশাদ সদস্য পরিকল্পনা ও উন্নয় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ঢাকা।
ফুলবাড়ী জোনাল প্রোজেক্ট পরিদর্শন কালে পরিদর্শন টিমের সঙ্গে উপস্থিত ছিলেন, মোঃ মোস্তাফিজুর রহমান প্রকল্প পরিচালক, জোনাল প্রজেক্ট বিদ্যুৎ উন্নয়ন বোর্ড রংপুর জোন, মোঃ লুৎফুল হায়দার চৌধুরী সহকারী প্রকল্প পরিচালক বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড রংপুর জোন, মোঃ হাসিবুর রহমান তত্বাবধায়ক প্রকৌশলী ক ও স সার্কেল নেসকো কোম্পানি লি: দিনাজপুর, মোঃ শাহাদত হোসেন নির্বাহী প্রকৌশলী বি.বি.বি-২ নেসকো কোম্পানি লি: দিনাজপুর, মোঃ শফিকুল ইসলাম নির্বাহী প্রকৌশলী জোনাল প্রজেক্ট দিনাজপুর, মোঃ উজ্জল আবাসীক প্রকৌশল দপ্তর উপ-বিভাগ প্রকৌশল, নর্দন ইলেক্ট্রিক সাপ্লাই লি: ফুলবাড়ী, সুনিল চক্রবর্তী গোল্ডেন ইলেক্ট্রিক এর পরিচালক দিনাজপুর, মোঃ সাইদুর রহমান ইলেক্ট্রিকাল এর উপ-সাবঠিকাদার ফুলবাড়ী। পরিশেষে পরিদর্শন টিমকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন সুনিল চক্রবর্তী গোল্ডেন ইলেক্ট্রিক এর পরিচালক, দিনাজপুর। বিকেল ৫ টায় পরিদর্শন টিম বড়পুকুরিয়া ৫২৫ মোগাওয়ার্ড কয়লা ভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রের ৩৩ কেভি ও ১১ কেভির বিদ্যুৎ লাইন পরিদর্শন করেন। এসময় প্রিন্ট মিডিয়াল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam