তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

বাংলাদেশকে ৯ গোল দিল ভারত

  • প্রকাশ বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ২.৫১ পিএম
  • ৪৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে হার দিয়ে শুরু হলো বাংলাদেশ দলের যাত্রা। মাওলানা ভাসানী স্টেডিয়ামে রাসেল মাহমুদদের ৯-০ গোলে হারিয়েছে প্রতিবেশী ভারত। কোনো প্রতিদ্বন্দ্বিতাই করতে পারেনি স্বাগতিক বাংলাদেশ দল।

 

ভারতের হয়ে হ্যাটট্রিক করেছেন দিলপ্রীত সিং। এছাড়া জারমানপ্রীত সিং ও হারমানপ্রীত সিং করেছেন ২টি করে গোল। বাকি গোল দুইটি আকাশদীপ সিং ও মানদীপ মোরের।

ম্যাচের ১২ মিনিটে ফিল্ড থেকে প্রথম গোল করেন দিলপ্রীত সিং। খেলার ২২তম মিনিটে রেজাউল বাবুর মিস পাস ধরে দিলপ্রিত রিভার্স হিটে ব্যবধান দ্বিগুণ করেন। ২৭তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে ব্যবধান ৩-০ করেন হারমানপ্রীত সিং। ৩১ মিনিটে জারমানপ্রীত সিং ব্যবধান বাড়ান ৪-০ তে। ৪২তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে তার গোলেই স্কোর হয় ৫-০।

 

আরও পড়ুন: আইসিসি র‍্যাঙ্কিংয়ে সাকিবের উন্নতি, অবনতি মুশফিক-মুমিনুলের

 

৪৪ মিনিটে দুর্দান্ত গোলে দিলপ্রীত সিং নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন। ৫৪তম মিনিটে গোল করেন আকাশদ্বিপ সিং এবং ৫৫তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল দেন মানদ্বিপ মোরে। ৫৬তম মিনিটে ম্যাচের শেষ গোলটি দেন হারমানপ্রীত।

 

বাংলাদেশের পরের ম্যাচ আগামী শুক্রবার। যেখানে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে খেলবে রাসেল মাহমুদরা।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam