তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:৩২ অপরাহ্ন

বিপিএলের তারিখ ঘোষণা

  • প্রকাশ বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ১১.৩৪ এএম
  • ৬৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) সর্বশেষ ২০১৯ সালে অনুষ্ঠিত হওয়ার পর ২০২০ ও ২০২১ সালে অনুষ্ঠিত হতে পারেনি প্রাণঘাতী করোনা মহামারির কারণে। অবশেষে ২০২২ সালে অনুষ্ঠিত হবার সম্ভাবনা জেগেছে। এর জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সম্ভাব্য সময়ও নির্ধারণ করেছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন সুজন গণমাধ্যমকে বলেছেন, আমরা এখন পর্যন্ত যেটা সিদ্ধান্ত নিয়েছি, ২৮ জানুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বিপিএলের স্লট রাখা আছে। এর মধ্যেই আমরা বিপিএল শেষ করব।

এবারের বিপিএলে ৫টি দল অংশ নেবে। দলগুলো এখনও ঠিক না হলেও চলছে দল কেনাবেচার কার্যক্রম। নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, পাঁচ তারিখ পর্যন্ত জমা দেওয়া যাবে। ততদিন ওয়েট করি। তারপর বলি।

এদিকে মাথাচাড়া দিয়ে উঠছে প্রাণঘাতী করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’। এই সময়ে বিপিএল আয়োজন হলেও বিদেশি খেলোয়াড়দের আসা নিয়ে কোনো বাধা হবে কি না এ নিয়ে তিনি বলেন, “আমাদের দেশে তো স্বাভাবিক ভাবে চলছে। ওটার (ওমিক্রন) প্রভাব সেভাবে পড়ে নাই। যদি সরকারের কাছ থেকে পরে কোনো নিষেধাজ্ঞা আসে বিদেশি খেলোয়াড়দের ভ্রমণের ব্যাপারে। তখন বিষয়টাকে এখন যেভাবে চিন্তা করছি, তখন হয়তো কিছু ফাইন টিউনিং করতে হবে।” সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam