বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:১৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে? বাংলাদেশের বোলিং কোচ হতে আগ্রহী টেইট মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের ষান্মাসিক সমন্বয় সভা মৌলভীবাজারে নতুন করে আরো ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত সুজানগরে ১৪টন পেঁয়াজ ভর্তি ট্রাক খাদে, চালক-হেলপার অক্ষত তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা

বিয়ের পর এবার মধুচন্দ্রিমার পালা

প্রকাশ: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১ , ১:৪১ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রেমের সব গুঞ্জন থামিয়ে অবশেষে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের দুই তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশাল। এই বহুল আলোচিত জুটির বিয়ের গুঞ্জন শেষ হতে না হতে তাদের মধুচন্দ্রিমার গুঞ্জন শুরু হয়ে গেছে ভক্তদের মাঝে।

তাদের বিয়েতে ১২০ জন অতিথি উপস্থিত ছিলেন। মেনুতে অতিথিদের মহাদেশীয়, ঐতিহ্যবাহী রাজস্থানী, পাঞ্জাবি এবং রাজওয়াড়ি খাবারের ব্যবস্থা ছিল।

এদিকে জানা গেল, নবদম্পতি হানিমুন করতে যাবেন মালদ্বীপে। এমনই গুঞ্জন বলিউড পাড়ায়। তবে ভিক্যাটের কাছের মানুষদের থেকে জানা যায়, সহসাই মধুচন্দ্রিমায় যাচ্ছেন না তারা। নেবেন একটু সময়। হাতে বেশ কিছু সিনেমার কাজ আছে দুজনেরই। সেগুলো শেষ করে নিজেদের জন্য সময় বের করবেন এই জুটি।

বলিউড ভাইজানখ্যাত সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ সিনেমায় কাজ করছেন ক্যাটরিনা কাইফ। ‘আন্ধাধুন’ ছবি খ্যাত পরিচালক শ্রীরাম রাঘবনের পরবর্তী ছবিরও শুটিং শুরু করবেন তিনি। সেই ছবিতে ক্যাটের বিপরীতে দেখা যাবে দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে।

অন্যদিকে বিয়ের পরপরই শুটিং করতে ইন্দোরে যাবেন ভিকি। তার হাতেও রয়েছে দুইটি ছবির কাজ। সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_