তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

বিয়ের পর জনসমক্ষে এসে যা বললেন ভিক্যাট

  • প্রকাশ বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৯.১৪ এএম
  • ২৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিয়ের পর প্রথমবার নবদম্পতি হিসেবে জনসমক্ষে এলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। হাসিমুখে সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে দাঁড়ান নবদম্পতি।

গত ৯ ডিসেম্বর সাতশো বছরের পুরনো দুর্গে রাজকীয় মেজাজে বিয়ে সেরেছেন ক্যাটরিনা ও ভিকি। তারপর থেকে বিয়ের একাধিক ছবি পোস্ট করেছেন দুই তারকা। তাও আবার একই ক্যাপশন দিয়ে।

মঙ্গলবার মুম্বাইয়ে ফেরেন তারা। প্রথমে শোনা গিয়েছিল, জুহুর নতুন ফ্ল্যাটে থাকবেন ভিকি-ক্যাটরিনা। কিন্তু এদিন আন্ধেরির বাড়িতে পৌঁছান দুই তারকা। সূত্রের খবর, সেখানেই হয়েছে নববধূ ক্যাটরিনার গৃহপ্রবেশ।

কালো গাড়িতে করে ক্যাটরিনাকে নিয়ে বাড়ি পৌঁছান ভিকি। ভিকির পরনে ছিল অফহোয়াইট শার্ট ও প্যান্ট। পিচ রঙের সালোয়ার পরেছিলেন ক্যাটরিনা। মাথায় সিঁদুর, হাতে লাল-সাদা চুড়ি। ঠিক যেমনটি পাঞ্জাবি পরিবারের নববধূদের সাজ হয়। হাসিমুখেই পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দেন দুই তারকা। সকলকে ধন্যবাদ জানান পাশে থাকার জন্য।

পাঞ্জাবি পরিবারের ছেলে ভিকি কৌশল। তাই সেই রীতি মেনেই বিয়ে হয়েছে। প্রথা অনুযায়ী, বিয়েতে যখন কনেকে ছাদনাতলায় নিয়ে আসা হয়, তার মাথার উপর চাদর ধরে রাখেন ভাইয়েরা। কিন্তু ক্যাটরিনার মাথার উপর ফুলের চাদর ধরেছিলেন তাঁর ছয় বোন। লিঙ্গবৈষম্যকে বুড়ো আঙুল দেখিয়ে ক্যাটরিনাকে ছাদনাতলায় নিয়ে আসেন তাঁর বোনেরা। শোনা গিয়েছে, মুম্বইয়ের এলাহি রিসেপশন হবে ভিকি-ক্যাটরিনার। সেখানে উপস্থিত থাকবেন বলিউডের তারকারা। ইতিমধ্যেই নিমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে। তার সঙ্গে অনেক উপহারও পাঠানো হয়েছে। সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam