তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন

বৃষ্টিতে শৈশবে ফিরলেন সাকিব

  • প্রকাশ রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ১১.৫৬ এএম
  • ৬১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইনডোর থেকে ড্রেসিংরুমে ফিরছিলেন। কি মনে করে দিলেন ভো দৌঁড়। গুড়িগুড়ি বৃষ্টি পড়ছিল। মাঠ কভার দিয়ে ঢাকা। কভারের কাছে আসতেই দিলেন স্লাইড। এক ডাইভে এ পার থেকে যেন ওপার। পুরো শরীরর ভাসালেন কভারের পানিতে। মুহর্তেই সাকিব আল হাসান ভিজে চুপচুপ। মুখে অনাবিল আনন্দ। মুখে অকৃত্রিম হাসি। বোঝা যাচ্ছিল বৃষ্টির ওই পানিতে শুধু শরীর-ই নয় ভিজেছিল তার অন্তর। হৃদয় নিংড়ানো হাসিতে হৃদয়কেও নাড়িয়ে দেয় সেই মুহুর্ত।

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে রোববার সারাদিন মেঘলা আবহাওয়া, গুঁড়িগুঁড়ি বৃষ্টি ছিল। শীত পুরোপুরি আসেনি, বাতাসে হিম শীতের ছোঁয়া। এমন বৈরী আবহাওয়ায় পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টের দ্বিতীয় দিন ৩০ মিনিটের বেশি খেলা সম্ভব হয়নি। দুই দলের ক্রিকেটাররা কাটিয়েছেন অলস সময়, আর প্রতীক্ষার প্রহর গুনছিলেন বৃষ্টি বন্ধের।

এই অলস সময়টিকে রোমাঞ্চে পরিণত করলেন বাংলাদেশের সুপারস্টার। বাম হাতে ব্যাট, আর মাথায় বড় ছাতা নিয়ে চলে গেলেন ইনডোরে। বেশ কিছু সময় ব্যাটিং করে ফেরেন তিনি। এই ফেরার সময়টিতেই প্রাণহীন শের-ই বাংলায় যেন প্রাণ ফেরান।

ইস্টার্ন স্ট্যান্ডের গ্যালারিতে সকাল থেকেই শ’খানেক দর্শক ছিল। সারাদিন অলস বসে থাকার পর সাকিবের ওই ছোট্ট স্লাইডে পুরোদিনের আনন্দ পেয়ে যান তারা। সাকিব যেন ফিরে গেলেন শৈশবের সোনালি দিনগুলোতে। শুধু তিনিই ফিরে যাননি, যারা এই দৃশ্য দেখেছেন মাঠ থেকে তাদেরও নিয়েছেন পুরোনো দিনে, হারিয়ে যাওয়া সময়গুলোতে। ক্রিকেটের এমন প্রাণহীন দিনে সাকিব আনন্দের খোরাক এনে দিলেন।

এমনিতেই আলোচনায় বিশ্বসেরা এই অলরাউন্ডার। বিশ্বকাপে পাওয়া ইনজুরির কারণে টি-টোয়েন্টি সিরিজ ও প্রথম টেস্ট খেলতে পারেননি। ঢাকা টেস্টে ফিরলেও যেতে চান না নিউ জিল্যান্ডে। তাকে নিয়ে দল ঘোষণার পরই বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) চিঠি দিয়ে জানিয়েছেন না যাওয়ার কথা। তবে আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি ছুটির।
সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam