বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৪২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে? বাংলাদেশের বোলিং কোচ হতে আগ্রহী টেইট মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের ষান্মাসিক সমন্বয় সভা মৌলভীবাজারে নতুন করে আরো ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত সুজানগরে ১৪টন পেঁয়াজ ভর্তি ট্রাক খাদে, চালক-হেলপার অক্ষত তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা

বৃষ্টির পর বাংলাদেশ-পাকিস্তানের খেলা আবার শুরু

প্রকাশ: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১ , ৯:০৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে দুই টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে মাঠে লড়ছে বাংলাদেশ। দুপুর দেড়টার দিকে বৃষ্টির কারণে কিছুক্ষণ বন্ধ থাকার পর আবার মাঠে গড়ায় খেলা।

লাঞ্চ বিরতির পর ৫০ মিনিট খেলা হয়। এরপরই সাময়িক ব্যাঘাত ঘটায় অসময়ের বৃষ্টি।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভাল করেন পাকিস্তানের দুই ওপেনার আবিদ আলী ও আব্দুল্লাহ শফিক। এই দুই ব্যাটারের ব্যাটিং নৈপূণ্যে দারুণ এগোচ্ছিলো পাকিস্তানের স্কোর বোর্ড।

তবে আব্দুল্লাহ শফিকের ইনিংস বড় করতে দেননি স্পিনার তাইজুল ইসলাম। ৫০ বলে ২৫ রানে সরাসরি বোল্ড করে শফিককে প্যাভিলিয়নে ফেরান তিন।

এর কিছুক্ষণ পরই আবারও পাক শিবির আঘাত হানেন তাইজুল। এবার তার শিকার ভয়ঙ্কর হয়ে উঠা আবিদ আলীকে। বাঁহাতি এ বোলারের বলে সরাসরি বোল্ড হয়ে প্যাভিলিয়ন ফিরেন আবিদ আলী। আউট হওয়ার আগে এই ব্যাটার করেন ৮১ বলে ৩৯ রান।

এখন আজহার আলীকে সঙ্গে নিয়ে খেলছেন পাকিস্তানের অধিনায়ক বাবার আজম। এ রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৫২ দশমিক ৪ ওভারে ২ উইকেটে ১৪৯ রান। বাবর আজম হাফ সেঞ্চুরি (৫৫) করে ব্যাটিংয়ে আছেন। আজাহার আলীর সংগ্রহ ২৯ রান।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_