তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৩৫ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
আদমদীঘিতে ব্যবসায়ীর আত্মহত্যা তৃতীয় দিনে ৯২ হাজারের বেশি টিকিট বিক্রি শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা  উলিপুরে চেক বিতরণ অনুষ্ঠান  মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে জিএম কাদেরের ঈদ শুভেচ্ছা ফুলবাড়ীতে নেসকো কোম্পানীর বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি এসএসসি ও সমমানের পরীক্ষা আগস্টে নোয়াখালীতে উদ্বোধনের ২৪ ঘন্টা না যেতেই বিআরটিসি বাসঃ পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের লালমনিরহাট ক্যাম্পাসের একাডেমিক সেশন উদ্বোধন করেন বিমান বাহিনী প্রধান সুবর্ণচরের একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে মেম্বার পদে এবার মহিরের বিকল্প নাই

  • প্রকাশ সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১, ১০.২৩ এএম
  • ৩০ বার ভিউ হয়েছে
মোঃজাকির হোসেন সৈয়দপুর প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার পদে (সাধারণ সদস্য) এবার মোঃ মহির উদ্দিনের বিকল্প নাই। এখনই ওয়ার্ডের সকলের মুখে মুখে তার নাম সরব হয়ে উঠেছে।
ভোটাররা তাঁকে নির্বাচিত করার জন্য প্রতিশ্রুতিবন্ধ হয়ে স্বউদ্যোগে নাঠে নেমেছে ভোটের কার্যক্রমে। পুরুষদের পাশাপাশি নারীরাও জনসংযোগ চালিয়ে যাচ্ছে সমানতালে। বিশেষ করে তরুন প্রজন্মের নতুন ভোটাররা ব্যাপক উৎসাহ নিয়ে প্রচার প্রচারণায় মেতে উঠেছে মহিরের পক্ষে।
গতকাল রোববার (৫ ডিসেম্বর) বিকালে প্রামাণিকপাড়ায় গণসংযোগকালে মহির উদ্দিন বলেন, আমি একজন চাউল ব্যবসায়ী (সরবরাহকারী)।  দীর্ঘ দিন থেকে সততার সাথে ব্যবসা করে আসছি।
এর পাশাপাশি জনসেবায় নিয়োজিত। ১৯ বছর যাবত জনগণের সুখে দুঃখে তাদের পাশে থেকে সাহায্য সহযোগীতা করে যাচ্ছি। একারনে এলাকাবাসী আমাকে জনপ্রতিনিধি হয়ে সরকারী সুযোগ সুবিধা পাইয়ে দেয়ার ক্ষেত্রে নেতৃত্ব দিতে ভোট করার জন্য অনুরোধ জানায়।
তাদের উৎসাহ ও এলাকার মুরুব্বীদের পরামর্শে বিগত দুইবার মেম্বার পদে নির্বাচনে অংশগ্রহণ করেছি। প্রথমবার মাত্র ৩ ভোটের ব্যাবধানে পরাজিত হই। দ্বিতীয়বার প্রায় ৯০ টি ভোট বাতিল দেখিয়ে কৌশলে হারানো হয়। তারপরও জনগণের ডাকে সাড়া দিয়ে তাদের সকল কাজে সহযোগীতা অব্যাহত রেখেছি।
এবারও তাদের অনুরোধে প্রার্থী হয়েছি। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট হলে এবার জয়লাভে শতভাগ আশাবাদী। করোনাকালে নিজের সামান্য সামর্থ্য নিয়েই কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষকে সাহায্য করেছি। পক্ষান্তরে বর্তমান মেম্বার সরকারী ত্রাণ চুরি করায় ওয়ার্ডবাসীর মাঝে বিরুপ প্রতিক্রিয়া রয়েছে।
তাছাড়া তিনি গরুচুরি করে ধরা পড়ায় সাসপেন্ড হওয়ায় সচেতন মানুষ পরিবর্তনের জন্য সচেষ্ট। সকলের সম্মিলিত ইতিবাচক প্রচেষ্টায় ইনশাআল্লাহ বিজয়ী হবো।
এলাকার তরুণ ভোটার রুবেল হোসেন বলেন, মহির উদ্দিন জনসেবায় একজন পরীক্ষিত মানুষ। জনপ্রতিনিধি না হয়েও তিনি প্রায় দুইযুগ ধরে নিঃস্বার্থভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন। রাত দিন যখনই প্রয়োজন হয়েছে তখনই তাকে কাছে পেয়েছেন সর্বস্তরের মানুষ। ব্যক্তিগত জীবনেও তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সৎ ও আন্তরিক। মানুষের দুঃখ কষ্টে একান্ত সহমর্মী হিসেবে তিনি সবার কাছে সুপরিচিত।
অথচ আর কখনও চুরি করবেনা বলে কথা দিয়ে, ভালো হওয়ার জন্য সুযোগ চেয়ে এলাকাবাসীর ভোটে নির্বাচিত হয়ে চরম প্রতারণা করেছে বর্তমান মেম্বার সাইদুল। আগে সে দূর দূরান্তে চুরি করতো, আর মেম্বার হয়ে সে এলাকাতেই চুরি শুরু করেছে।
এমনকি ত্রাণ চুরি করাসহ সকল প্রকার ভাতা ও সহযোগীতা কার্ড করে দিতে রীতিমত বাণিজ্য করেছে। এসব কারণে অভিযোগের প্রেক্ষিতে শেষ পর্যন্ত সে বরখাস্তও হয়েছে। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ ও সর্বসান্ত।
রাহেলা বেগম নামে একজন বয়স্ক মহিলা ভোটার বলেন, মহির ছোট বেলা থেকেই অত্যন্ত পরোপকারী ও মিশুক। তার আচরণে সকলেই সন্তুষ্ট ও সহযোগীতা পেয়ে উপকৃত। আমরা এবার অবশ্যই তাঁকে নির্বাচিত করবো।
চোরের অত্যাচারে আমরা খুবই সমস্যায়। অন্য যারা প্রার্থী হয়েছে তাদের তেমন কোন কর্মকান্ড নাই জনসেবায়। তাই মহিরের বিকল্প আর কেউ নাই ৫ নং ওয়ার্ডে।
একই রকম মতামত ব্যক্ত করেন সর্বস্তরের লোকজন। যার ফলে মহিরের বিজয় নিয়ে আগাম আভাস সৃষ্টি হয়েছে এলাকাজুড়ে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam