রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:৫৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ইসি নিয়োগ বিল সংসদে উত্থাপন বিপিএম-পিপিএম পেলেন ২৩০ পুলিশ সদস্য স্কটল্যান্ডের মেয়েদের উড়িয়ে দিল টাইগ্রেসরা ১০১ টাকা কাবিনে বিয়ে হলো রাজ-পরীর সংসদের মুলতবি বৈঠক শুরু চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার

ভারতের চ্যাম্পিয়নস ট্রফি হকির প্রস্তুতি শুরু

প্রকাশ: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১ , ১:৪৯ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এশিয়া হকির পাওয়ার হাউজ বলা হয় ভারতকে। সেই ভারতের জাতীয় হকি দল ৪ বছর পর ঢাকায় অবস্থান করছে। সবশেষ ২০১৭ সালে এশিয়া কাপ খেলতে ঢাকায় এসেছিল দলটি। এবার এসেছে এশিয়ান চ্যাম্পিয়নস ট্রফি খেলতে। ঢাকায় এসে শনিবার অনুশীলন শুরু করেছে তারা।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দুপুর ২টায় অনুশীলনে নামে মানপ্রিত, হারমানপ্রিতরা। প্রায় এক ঘণ্টার অনুশীলন শেষে কথা বলেন দলটির গুরুত্বপূর্ণ সদস্য মানপ্রিত সিং। গত বছর টোকিও অলিম্পিকে তৃতীয়স্থান লাভ করে ভারত হকি দল। অনেক বড় সাফল্য এটি। সেই দলটির অধিকাংশ সদস্য এবার ঢাকায় এসেছে চ্যাম্পিয়নস ট্রফি খেলতে। নতুন কিছু সদস্যও যোগ হয়েছে।

চ্যাম্পিয়নস ট্রফিতে অংশ নেয়ার আগে বেঙ্গালুরুতে অনুশীলন ক্যাম্প করেছে তারা। সেখানে টুর্নামেন্ট নিয়ে বিস্তর আলাপ হয়েছে। কার কি করতে হবে? দলগুলোর শক্তিমত্তা এবং দুর্বলতা সব দিক নিয়ে নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করেছে ভারতের খেলোয়াড়রা- আজ অনুশীলন শেষে এমন তথ্যই জানান মানপ্রিত সিং।

টুর্নামেন্টে নিজেদের ফেভারিট মানছেন না। মানপ্রিত অংশ নেয়া দলগুলোর প্রত্যেকটিকেই বলছেন শক্তিশালী। বাংলাদেশ যে স্বাগতিক হিসেবে টুর্নামেন্টে খেলছে; সেই দলকেও খাটো করে দেখছেন না মানপ্রিত। উল্টো বাংলাদেশকে ভালো দল বলেছে এবং তাদের বিপক্ষে এশিয়া কাপে যে খেলেছিলেন সেটাও উল্লেখ করেছেন। সূত্রঃ বাংলাদেশ জার্নাল


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_