রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:২১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ স্কটল্যান্ডের মেয়েদের উড়িয়ে দিল টাইগ্রেসরা ১০১ টাকা কাবিনে বিয়ে হলো রাজ-পরীর সংসদের মুলতবি বৈঠক শুরু চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর

ভিকি-ক্যাটরিনার বিয়ের ‘ঘটক’ করণ!

প্রকাশ: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১ , ৫:৩১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চলতি বছর বলিউডে তারকাদের সবচেয়ে বড় বিয়ের আসরটি ছিল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। দীর্ঘদিন প্রেম করে তারা দু’জন নতুন জীবনে পা দিয়েছেন।

সাধারণত একসঙ্গে কাজ করতে গিয়ে হিন্দি সিনেমার তারকাদের প্রেমের সম্পর্কে জড়াতে দেখা যায়। কারো কারো ক্ষেত্রে এই সম্পর্ক রূপ নেয় বিয়েতে। কিন্তু ভিকি-ক্যাটরিনার বেলায় ঘটলো ভিন্নটি! একসঙ্গে কাজ না করেও তারা হয়েছেন একে অপরের ঘনিষ্ঠ এবং বসে গেলেন বিয়ের পিঁড়িতে।

তাই স্বাভাবিকভাবেই ভক্তদের মনে প্রশ্ন জাগে, তাহলে এই দুই তারকার চার হাত এক হলো কার মাধ্যমে?

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ভিকি-ক্যাটরিনার বিয়েতে প্রযোজক, পরিচালক ও উপস্থাপক করণ জোহর ‘ঘটকালি’ করেছেন বলে গুঞ্জন উঠেছে!

নেটিজেনদের একটা বড় অংশ মনে করছে তেমনটাই। যুক্তি হিসেবে দুটি কারণ ও খুঁজে পেয়েছেন তারা। প্রথমত, করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণে’-এ এসে ক্যাটরিনা নিজেই জানিয়েছিলেন ভিকির সঙ্গে কাজ করতে তিনি ইচ্ছুক। আরও বলেন, তার ধারণা তাদের একসঙ্গে অনস্ক্রিন ভালো লাগবে।
কাছের বন্ধু ক্যাটরিনার মনের সেই ইচ্ছের কথা কথা মোটেও হালকাভাবে নেননি করণ! বরং বন্ধুর জন্য এগিয়ে এসেছেন তিনি। তাই নিজের বাড়িতে আয়োজিত পার্টিতে ক্যাটের পাশাপাশি ভিকিকেও আমন্ত্রণ জানিয়েছিলেন করণ।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) যোধপুরের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানের সাক্ষী ছিলেন করণসহ এই জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা।
সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_