তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

ভিকি-ক্যাটের বিয়ের পরদিনই নবদম্পতিকে নিয়ে কপিলের ভিডিও

  • প্রকাশ শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ৯.৫৭ এএম
  • ৭০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জানেন কি কপিল শর্মার শো-তে এসে একপ্রকার ক্যাটরিনার সাথে সম্পর্কের কথা স্বীকারই করে নিয়েছিলেন ভিকি কৌশল। কপিল শর্মার ইউটিউব চ্যানেলে গতকালই একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে খবরের শিরোনাম পড়ে পড়ে ভিকিকে শোনাচ্ছে কপিল, আর লজ্জায় লাল হয়ে উঠেছে অভিনেতা।

পরিচালক সুজিত সরকারের সাথে সেটে হাজির হয়েছিলেন ভিকি। কথা প্রসঙ্গে কপিল জানান, তিনি অভিনেতাকে নিয়ে প্রকাশিত খবর পড়ে শোনাতে চান। আর তারপরই স্ক্রিনে উঠে আসে ভিকি-ক্যাটের খবর। সেই সংবাদের হেডলাইনস ছিল, ‘ক্যাটরিনার সাথে দেখা করার জন্য মিডিয়াকে এভাবে বোকা বানায় ভিকি কৌশল, প্রতিবেশীরা করল পর্দা ফাঁস’! আর তাতে লেখা আছে হুডি পরে, মুখে মাস্ক লাগিয়ে নাকি তিনি আসেন ক্যাটের বাড়িতে। প্রথমে তো এই খবর দেখে বেশ লজ্জা পেতে দেখা যায় ভিকিকে। পরে ক্যাটরিনা-পতি জানান, ‘এরকম প্রস্তুতি যদি আম আমার সব ছবির জন্য করি তাহলে তো জাতীয় পুরস্কার পাব সব বার।’

 

যদিও প্রেম নিয়ে মুখ না খুললেও, প্রায় ৩ বছর ধরে সম্পর্কে ছিলেন ভিকি আর ক্যাট। বিয়ের আগে দিয়েও চুপ থেকেছেন দু’জন। তবে বৃহস্পতিবার ৯ ডিসেম্বর জয়পুরের ফোর্ট বারওয়ারায় বিয়ে করেন তাঁরা। পরদিনই উড়ে গিয়েছেন হানিমুনে। যদিও নবদম্পতি কোথায় গেছেন তা এখনও জানা নেই কারওরই। মনে করা হচ্ছে, মলদ্বীপেই গিয়েছেন ‘ভিক্যাট’ জুটি।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam