শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১২:৫৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

মা হওয়ার পর কাজে ফিরলেন শখ

প্রকাশ: রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১ , ২:০৫ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ অনেক দিন ছিলেন একেবারে অন্তরালে। বিয়ে করে সংসারী হয়েছেন, কিছু দিন আগে হয়েছেন মা-ও। সবাই ধরেই নিয়েছিল যে, শখ শোবিজ ছেড়ে দিয়েছেন। আর কখনো হয়ত তাকে দেখা যাবে না আলো ঝলমলে রঙিন দুনিয়ায়।

কিন্তু সেই ধারণাকে মিথ্যা প্রমাণ করে ফিরেছেন শখ। মা হওয়ার পর আগের রূপেই শোবিজে ফিরলেন তিনি। শনিবার (৪ ডিসেম্বর) নারায়ণগঞ্জ ক্লাবের একটি অনুষ্ঠানে নেচেছেন শখ। খবরটি জানা গেল, নৃত্যশিল্পী সোহেল রহমানের সূত্রে।

সোহেল রহমানের কাছে নাচ শিখেছিলেন শখ। তাদের মধ্যকার সম্পর্ক বহু দিনের। বিরতির পর তার হাত ধরেই শখ মঞ্চে ফিরেছেন। রোববার (৫ ডিসেম্বর) নাচের সাজে কয়েকটি ছবি শেয়ার করে বিষয়টি সামনে আনেন নৃত্যশিল্পী। তিনি আরও জানান, আজ সন্ধ্যায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর একটি অনুষ্ঠানেও নাচবেন তারা।

অতীতে জাতীয় পর্যায়ের বিভিন্ন আয়োজনে নৃত্যগুরুর সঙ্গে জুটি বেঁধে পারফর্ম করেছিলেন শখ। আগামী ১৭ ডিসেম্বরও সংসদ ভবনে একটি রাষ্ট্রীয় অনুষ্ঠানে একসঙ্গে নাচবেন তারা।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন শখ। মেয়ের নাম রেখেছেন আলিফ রহমান। মা হওয়ার পর একটি রেডিও অনুষ্ঠানে এসে তিনি ক্যারিয়ার ও ব্যক্তি জীবন নিয়ে অনেক কথা বলেছিলেন। ২০২০ সালের ১২ মে আতিকুর রহমান জনকে বিয়ে করেন শখ। জন পেশায় ব্যবসায়ী, বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বিরতির সময়টাতে শখ সেখানেই বসবাস করেছেন।

এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি মডেল-অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেছিলেন শখ। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়। এরপর অনেকদিন একাই ছিলেন এই অভিনেত্রী। সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_