বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৩৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ দেশে বুস্টার ডোজের আওতায় সাড়ে ৮ লাখের বেশি মানুষ ভারতে দৈনিক সংক্রমণ ছাড়াল ৩ লাখ, মৃত্যু ৪৯১ অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে নাদাল জয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড দীর্ঘদিন পর ইনস্টাগ্রামে ফিরলেন শাহরুখ খান গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে?

মিথুন-মিজানুরের পর সৌম্যর সেঞ্চুরি

প্রকাশ: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১ , ৭:৪৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) সোমবারেই সেঞ্চুরির দেখা পেয়েছিলেন মোহাম্মদ মিথুন। মঙ্গলবার তাদের পথ অনুসরণ মধ্যাঞ্চলের ব্যাটসম্যান সৌম্য সরকার। সঙ্গে সালমান হোসেন ইমন ও মোসাদ্দেক হোসেন সৈকতের ফিফটিতে প্রথম ইনিংসে রান পাহাড় জমা করে ওয়ালটন মধ্যাঞ্চল।

বিসিএলের চলতি আসরের প্রথম রাউন্ডে চট্টগ্রামে বিসিবি উত্তরাঞ্চলের বিপক্ষে ম্যাচের তৃতীয় দিনে মঙ্গলবার দাপুটে সেঞ্চুরি তুলে নিয়েছেন সৌম্য। মধ্যাঞ্চল ৩ উইকেট হারিয়ে ৫৬৩ রানে নিজেদের প্রথম ইনিংস ঘোষণার সময় ১০৪ রানে অপরজিত ছিলেন সৌম্য। তার ১৪৮ বলের ইনিংসটি সাজান ১০টি চার ও ১টি ছয়ে।

মঙ্গলবার সৌম্য সরকার ৩৯ ও সালমান হোসেন ৪০ রান নিয়ে ফের ব্যাটিংয়ে নামেন। তবে সালমান বেশিক্ষণ টেকেননি। ফেরেন ৫৩ রান করে। এরপর মোসাদ্দেককে নিয়ে রান বাড়ানোর দিকে মনোযোগ দেন সৌম্য। চতুর্থ উইকেটে দুজনের অবিচ্ছেদ্য জুটি থেকে আসে ৯৭ রান। সৌম্য তুলে নেন প্রথম শ্রেণির ক্যারিয়ারের নিজের চতুর্থ সেঞ্চুরি। মোসাদ্দেক ৪৭ বলে ফিফটি পূরণ করলে দলীয় স্কোর ৫৬৩ রান তুলতেই ইনিংস ঘোষণা করে মধ্যাঞ্চল।

সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_