তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

মুক্তির অপেক্ষায় আফসানা মিমি’র ২ সিনেমা

  • প্রকাশ রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ৪.১৪ এএম
  • ৪০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দেশ বরেণ্য অভিনেত্রী ও নির্দেশক আফসানা মিমি অভিনীত দু’টি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। একটি গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ পূণ্য’ এবং অন্যটি ‘পাতালঘর’। এরই মধ্যে ‘পাপ পূণ্য’ সেন্সর ছাড়পত্র পেয়েছে। আগামী বছর ফেব্রুয়ারিতে মুক্তির অপেক্ষায় রয়েছে মিমি’র ‘পাপপূণ্য’ সিনেমাটি। দু’টি সিনেমার দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

আফসানা মিমি বলেন, ‘পাপপূণ্য কিংবা পাতাল ঘর-দু’টো সিনেমার একটিও আমার দেখা হয়নি, কমপ্লিট হবার পর। আমার জন্য পাপ পূণ্য সিনেমায় অভিনয় করাটা ছিলো ভীষণ আনন্দের। কারণ আমার খুব ইচ্ছে ছিলো চঞ্চল চৌধুরীর সঙ্গে অভিনয় করার। চঞ্চলেরও খুব ইচ্ছে ছিলো আমার সঙ্গে অভিনয় করার। পাপ পূণ্য’তে আমাদের এই শখটা মিটে গেছে। অন্যদিকে, সিয়ামের সঙ্গে আমি একটি নাটকে অভিনয় করেছিলাম চয়নিকা চৌধুরীর পরিচালনায়। আমার কাছে মনে হয়েছিলো যে আমি তাতে ভালো অভিনয় করতে পারিনি। পরবর্তীতে একদিন সিয়ামের সঙ্গে দেখা হলে আমিই তাকে বলি-সিয়াম আমাদের তো আরেকটি ভালো কাজ করতে হবে। তার পরপরই পাপ পূণ্য’তে কাজ করার প্রস্তাব আসে। চাঁদপুরে কাজ করেছিলাম আমরা, বেশ ভালো লাগা নিয়ে আমরা সবাই কাজ করেছি।

পাতাল ঘর’-এ অভিনয় করেছি গত বছর, রাজবাড়ির পাংশা’তে গিয়ে। নূর ইমরান মিঠুর কমলার রকেট’ সিনেমা দেখে আমার ভালো লেগেছিলো। যখন সেই মিঠুই যখন আমাকে বললো তার সিনেমায় কাজ করার কথা, তখনই এই সিনেমায় কাজ করা। প্রধান দু’টি চরিত্রে আমি আর নুসরাত ফারিয়া অভিনয় করেছি। মূলত আমাদের দু’জনের উপরই মূল গল্প। ফারিয়া বুদ্ধিমতী অভিনেত্রী। দুটো সিনেমা নিয়েই আমি ভীষণ আশাবাদী।’

আফসানা মিমি জানান, আগামী বছর তিনি নতুন আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ওয়েব সিরিজে কাজ করার ব্যাপারেও কথা চলছে তার। সবকিছু ঠিকঠাক থাকলে শিগগিরই ওয়েব সিরিজে কাজ করার কথা রয়েছে তার।

সর্বশেষ আফসানা মিমি বিটিভির জন্য ‘সায়াংকাল’ ধারাবাহিক নাটকটি নির্মাণ করেন। গত বছর ১৮ নভেম্বর বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নাট্যকলা ও চলচ্চিত্র বিভাগের পরিচালক হিসেবে যোগ দিয়েছেন আফসানা মিমি। নতুন কর্ম পরিবেশের সাথে খাপ খাইয়ে নিয়ে নিজের বিভাগের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময়ই পার করছেন। বিজয় দিবসের অনুষ্ঠান আয়োজন নিয়ে ভীষণ ব্যস্ত সময পার করছেন।

ছবি : গোলাম সাব্বির

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam