রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:৫৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ইসি নিয়োগ বিল সংসদে উত্থাপন বিপিএম-পিপিএম পেলেন ২৩০ পুলিশ সদস্য স্কটল্যান্ডের মেয়েদের উড়িয়ে দিল টাইগ্রেসরা ১০১ টাকা কাবিনে বিয়ে হলো রাজ-পরীর সংসদের মুলতবি বৈঠক শুরু চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার

মৌলভীবাজারে পুলিশের দক্ষতা উন্নয়ন চতুর্থ ব্যাচের কোর্স সম্পন্ন

প্রকাশ: শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১ , ৬:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ :

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারে পুলিশের সপ্তাহব্যাপী দক্ষতা উন্নয়ন কোর্স (চতুর্থ ব্যাচ) এর সমাপনী ও সনদপত্র বিতরন করা হয়েছে।
মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার মৌলভীবাজার পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশের কনস্টেবল ও নায়েক পদমর্যাদার পুলিশ সদস্যদের জন্য এক সপ্তাহ মেয়াদী ধারাবাহিক দক্ষতা উন্নয়ন কোর্স (চতুর্থ ব্যাচ) এর সমাপনী ও সনদপত্র বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়ের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ হেমায়েতুল ইসলাম কমান্ডেন্ট (পুলিশ সুপার) আইএটিসি হবিগঞ্জ মহোদয় এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।
প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ হেমায়েতুল ইসলাম কমান্ডেন্ট (এসপি) আইএটিসি হবিগঞ্জ বলেন, দক্ষতা উন্নয়নে নিয়মিত প্রশিক্ষণের বিকল্প নেই। প্রশিক্ষণ ব্যক্তির জ্ঞান ও দক্ষতা বৃদ্ধির মাধ্যমে দৃষ্টিভঙ্গীর পরিবর্তন করে এবং নির্দিষ্ট বিষয়ে তার যোগ্যতার উন্নতি সাধন করে।
বিশেষ অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, এক সপ্তাহ মেয়াদী এ প্রশিক্ষণে পুলিশের বাস্তব কর্মজীবনের দক্ষতা উন্নয়ন সংক্রান্ত বিষয় অন্তর্ভুক্ত করা হয়েছে যা পুলিশ সদস্যদের আরো দক্ষ ও স্মার্ট করে তুলবে। এ সময় আরওআই রিজার্ভ অফিস মৌলভীবাজার ও প্রশিক্ষক প্রশিক্ষনার্থীগণ উপস্থিত ছিলেন।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_