তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

ম্যানসিটির কষ্টার্জিত জয়, ফের হোঁচট চেলসির

  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ১২.৪২ পিএম
  • ৩৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ চলতি মৌসুমের শুরু থেকেই নবাগত ব্রেন্টফোর্ড প্রিমিয়ার লিগে বেশ অঘটনের জন্ম দিয়েছে। হারিয়েছে আর্সেনালকে; লিভারপুল, ম্যানচেস্টার ইউনাইটেডকে দিয়েছিল রুখে। ম্যানসিটির বিপক্ষেও কঠিন প্রতিদ্বন্দ্বিতা নিয়েই দাঁড়িয়েছিল দলটি। তবে তাদের সে চেষ্টাকে রুখে গার্দিওলার দল জিতেছে ১-০ গোলে। তাতে দলটার বছরটা শেষ হলো লিগে টানা দশম জয় নিয়েই।

শেষ তিন ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা প্রতিপক্ষের জালে জড়িয়েছিল সর্বমোট ১৭ গোল। ব্রেন্টফোর্ডের বিপক্ষে ১৬ মিনিটে যখন কেভিন ডি ব্রুইনার পাস থেকে ফিল ফোডেনের লক্ষ্যভেদে প্রথম গোলের দেখা পেল সিটি, তখন মনে হচ্ছিল, এই বুঝি গোল-বাণের দুয়ার খুলে গেল।

তবে ব্রেন্টফোর্ড এর পর ম্যাচে ফেরার চেষ্টায় আক্রমণ শানাতে থাকে ভালোভাবেই। তবে সিটি রক্ষণ দেয়াল তুলে দাঁড়ায় দলটির সামনে। ফলে আক্রমণ করলেও গোলের দেখা আর পায়নি স্বাগতিকরা।

উল্টো সিটিই দ্বিতীয় গোল পেয়ে যেতে পারতো ম্যাচের শেষ দিকে। তবে আইমেরিক লাপোর্তের ৮৭ মিনিটের চেষ্টাটা গোলে রূপ নেয়নি অফসাইডের কাটায়। ফলে ১-০ গোলের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয় দলটিকে।

অন্যদিকে ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ইউরোপসেরা চেলসি।

শুরুতে এগিয়েই গিয়েছিল কোচ থমাস টুখেলের দল। ২৮তম মিনিটে রোমেলু লুকাকুর গোলে এগিয়ে যায় ব্লুজরা। এরপর সময় যত গড়াচ্ছিল, গোলের দেখা আর পাচ্ছিল না সিটি, তখন মনে হচ্ছিল সিটির মতো ফল হয়তো পেতে যাচ্ছে চেলসিও।

তবে ম্যাচের অন্তিম সময়ে ড্যানি ওয়েলব্যাকের গোল চেলসির সে আশা শেষ করে দেয়। ১-১ ড্রয়ে বাধ্য হতে হয় দলটিকে।

নিজেদের শেষ ম্যাচে দুইয়ে থাকা চেলসির এই ড্র, আর সিটির জয়ে প্রিমিয়ার লিগের শীর্ষে সিটির জায়গাটা আরও পাকাপোক্ত হলো। ২০ ম্যাচে ৫০ পয়েন্ট জিতেছে গার্দিওলার দল। আর চেলসি সমান ম্যাচে জিতেছে ৪২ পয়েন্ট। তাদের চেয়ে এক পয়েন্ট কম নিয়ে তালিকার তিনে আছে লিভারপুল। চারে থাকা আর্সেনালের সংগ্রহ ৩৫ পয়েন্ট।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam