তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:৩২ অপরাহ্ন
সদ্য সংবাদ :
ঘোড়াঘাটে বিদ্যুৎ এর মিটার চুরি তার পর চিরকুটে ফোন নাম্বার লেখে টাকা দাবি,আটক ১ কুলাউড়ায় পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার তিন দিনের জন্য চালু হলো ‘ক্যাটল স্পেশাল ট্রেন’ সৈয়দপুরে ইউএনডিপি’র অর্থায়নে রাস্তা সংষ্কার কাজ উদ্বোধন করলেন পৌর মেয়র রাফিকা সাউথ বাংলা ব্যাংকে চাকরির সুযোগ সুনির্দিষ্ট কারণ ছাড়া কোরবানির পশুবাহী গাড়ি থামানো যাবে না নন্দীগ্রাম উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’ উদ্বোধন হল ওয়ারলেসে নতুন এমপিওভুক্ত ১ হাজার ১২২ মাধ্যমিক স্কুলের তালিকা চিলমারীতে বন্যায় ১৪ কোটি টাকার ক্ষতি

রাজারহাটে সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি পালিত 

  • প্রকাশ বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ১১.১৩ এএম
  • ৬০ বার ভিউ হয়েছে
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ নারী নির্যাতন প্রতিরোধকল্পে আন্তর্জাতিক প্রচারা অভিযান পক্ষ উদযাপন ২০২১। নারী নির্যাতন বন্ধ করি
 কমলা রঙ্গের বিশ্ব গড়ি। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ কল্পে উদযাপন উপলক্ষে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির উদ্যোগে ২০২১। ৮ ডিসেম্বর সকাল ১০ঃ১৫ ঘটিকায় কুড়িগ্রামের রাজারহাট উপজেলা চাকিরপার ইউনিয়নের পূর্ব  পাঠক গ্রামে ১৪ নং পল্লী মাইনরস্কুল বাজারের পাশে মানববন্ধন ও র‍্যালি  অনুষ্ঠিত হয়। আর নয় সহিংসতা দূর হোক নীরবতা এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে সরকারের পরিকল্পনা ও উদ্যোগের সাথে সমন্বয় করে স্থানীয় পর্যায়ে র‍্যালি ও আলোচনা সভা মানববন্ধন কর্মসূচি আয়োজন করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মশিউর রহমান মন্ডল উপজেলা সমাজসেবা অফিসার রাজারহাট, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আবেদ আলী ইউপি সদস্য ২ নং ওয়ার্ড চাকিরপশার ইউনিয়ন শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ব্র্যাক প্রতিনিধি অফিসার সেলস আনোয়ার হোসেন সময় উদ্বোধনী পূর্বে অতিথিবৃন্দ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ কল্পে তাৎপর্য তুলে ধরেন নারীর প্রতি সংঘটিত সকল নির্যাতন নির্মূল করার প্রত্যয়ে পরিবার কমিউনিটি ও সমাজের সকল স্তরের জনগণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে এবং নারী নির্যাতন ও জেন্ডার বৈষম্য মুক্ত সমতাভিত্তিক সমৃদ্ধ বাংলাদেশেই হচ্ছে ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদ এর স্বপ্ন তার স্বপ্ন পূরণে নারীর প্রতি বৈষম্য নির্যাতন এবং বাল্যবিবাহ প্রতিরোধে ব্র্যাকের কর্মী হিসেবে আমাদের সকলের অঙ্গীকার বাস্তবায়ন করা প্রয়োজন তাই আন্তর্জাতিক সম্প্রদায়ের সঙ্গে এক হয়ে বিভিন্ন প্রতিষ্ঠানিক ও কর্মসূচির মাধ্যমে এই প্রতিরোধ পালন করছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam