মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৫৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

রাতের আধাঁরে খানসামায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর বাড়ি থেকে ৩ মোটরসাইকেল চুরি

প্রকাশ: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১ , ৯:২৩ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার ৬নং গোয়ালডিহি ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোঃ আইনুল হক শাহ্ এর বাড়ির জানালার গ্রিল কেটে ৩ টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। এ নিয়ে চেয়ারম্যানের পরিবারের সদস্যরা জীবন নিয়ে সংশয়ে রয়েছেন।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার গোয়ালডিহি গ্রামের জমির উদ্দীন শাহ্ পাড়ায় ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ্ এর নিজ বাড়িতে ঘটনাটি ঘটেছে।

ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ্ বলেন, নির্বাচনী প্রচারণা শেষে বাড়িতে রাত ১ টা পর্যন্ত মিটিং করে আমরা ঘুমিয়ে পড়ি। এরপর হতে ফজরের পূর্ব পর্যন্ত যেকোন সময়ে রান্না ঘরের জানালার গ্রিল কেটে ভিতরে ঢুকে আমার, জামাই ও শ্যালকের মোট ৩ টি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। তিনি আরো বলেন, এটা অবশ্যই আমার নির্বাচনী কাজে বাধা ও আমাকে বেকায়দায় ফেলার কৌশল হিসেবে দৃষ্কতিকারীরা এ ঘটনা ঘটিয়েছে।  এতে আমিসহ আমার পরিবারের সদস্যরা বর্তমানে জীবন সংশয়ে আছি।

থানার ওসি কামাল হোসেন গোয়ালডিহি ইউপি চেয়ারম্যানের বাড়িতে গ্রিল কেটে মোটরসাইকেল চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন, একজন ইউপি চেয়ারম্যানের বাড়িতে চুরির ঘটনা খুবই দুঃখজনক। বিষয়টি রহস্য উন্মোচনে থানা পুলিশ কাজ করছে। তিনি সকলের উদ্দেশ্য আরো বলেন, এখন উপজেলা জুড়ে পুরোদমে নির্বাচনী হাওয়া বইছে। তাই সকলের নজর যখন ভোট ও ভোটারের দিকে চোরের নজর তখন চুরি করার দিকে। তাই প্রচার প্রচারনার পাশাপাশি নিজের প্রতি এবং সম্পদের প্রতি নজর রাখতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_