তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ: চূড়ান্ত ফল নভেম্বরে, যোগদান ডিসেম্বরে শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে? দুর্গাপুরে বিশ্ব শিশু দিবস পালিত ও পুরষ্কার বিতরণ দূর্গাপূজা  হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়র কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হলেন আবু সাঈদ সরকার বিশ্ব শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও র্্যালী শ্রীমঙ্গলের মাদক কারবারি ইয়াবাসহ রাজনগরে গ্রেপ্তার বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত পার্বতীপুরে পূজা মন্ডপ পরিদর্শনে মোস্তাফিজুর রহমান এমপি ‘সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’

রান্না ঘরের আগুনে খানসামায় পুড়ে ছাই ১৭ ঘর

  • প্রকাশ বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ১০.৫৯ এএম
  • ৩৫ বার ভিউ হয়েছে

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামায় রান্না ঘরের আগুনে ১৫ পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাত ২.৩০ মিনিটে আংগারপাড়া ইউনিয়ন এর সাবুদেরহাট হালি পাড়া এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সূর্বণখুলী সাবুদের হাট  হালি পাড়া এলাকার আঃ রাজ্জাকের রান্না ঘরে আগুন লাগে। মুহূর্তেই বিদ্যুৎ এর মাধ্যমে আগুন ছড়িয়ে পড়ে চারিদিক। একে একে ১৫টি পরিবারের ১৭টি বসতঘর, গোয়াল ও রান্নাঘর এবং আসবাবপত্রসহ ঘরের বেশীর ভাগ জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

খানসামা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তালহা বিন জসিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানোর পাশাপাশি ঘর থেকেও অনেক জিনিসপত্র বের করতে পেরেছি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam