- Muktinews24 - https://muktinews24.com -

রিয়ালের টানা সপ্তম জয়

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চলতি মৌসুমের শুরু থেকেই দারুণ ফর্মে রয়েছেন রিয়াল মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। প্রায় নিয়মিতই গুরুত্বপূর্ণ সময়ে গোল করে দলকে মূল্যবান পয়েন্ট এনে দেওয়ার কাজটি করে চলেছেন তিনি। যেমনটা আরও একবার করলেন বুধবার রাতে অ্যাথলেটিক বিলবাওকে ১-০ গোলে হারানোর ম্যাচে। বেনজেমার একমাত্র গোলেই কষ্টার্জিত জয়টি পেয়েছে রিয়াল। যার সুবাদে জয়রথ অব্যাহত রইল স্পেনের ঐতিহ্যবাহী ক্লাবটির।

গত অক্টোবরে ওসাসুনার সঙ্গে গোলশূন্য করেছিল রিয়াল মাদ্রিদ। এর পর থেকে সব প্রতিযোগিতা মিলে টানা সাতটি ম্যাচ জিতলো কার্লো আনচেলত্তির শিষ্যরা। আর লিগে এটি তাদের টানা পঞ্চম জয়।

ঘরের মাঠে খেলা ম্যাচটিতে একের পর এক আক্রমণ ঠিকই করেছে রিয়াল। কিন্তু প্রত্যাশামাফিক গোলের দেখা পায়নি তারা। পুরো ম্যাচে সাতটি শট লক্ষ্য বরাবর রেখে মাত্র একটি গোল করতে পেরেছে তারা।

ম্যাচের ৪০ মিনিটের সময় মার্কো অ্যাসেনসিও জোরালো শট ঠেকিয়ে দেন বিলবাও গোলরক্ষক। তবে ফিরতি বল পেয়ে যান লুকা মদ্রিচ। তার পাস থেকে সহজেই জালের ঠিকানা খুঁজে নেন বেনজেমা। চলতি লিগে এটি তার ১২তম গোল।

বেনজেমার একমাত্র গোলে পাওয়া জয়ের পর ১৫ ম্যাচে ১১ জয় ও ৩ ড্রয়ে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও পোক্ত হলো রিয়ালের। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ৮ নম্বরে বিলবাও। দুইয়ে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের ঝুলিতে রয়েছে ১৪ ম্যাচে ২৯ পয়েন্ট। সূত্রঃ এবিএন