তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:৪৮ অপরাহ্ন
সদ্য সংবাদ :

রোনালদোর গোলে কষ্টার্জিত জয় ম্যান ইউর

  • প্রকাশ রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১, ৪.২১ এএম
  • ৬৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লিগ টেবিলের একদম তলানিতে থাকা নরিচ সিটিও ঘাম ঝরিয়ে ছাড়লো ম্যানচেস্টার সিটির। শেষ পর্যন্ত পেনাল্টি পেয়ে দলকে স্বস্তির এক জয় এনে দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে প্রতিপক্ষের মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফিরেছে ম্যান ইউ। দিনের আগের ম্যাচে সাউথাম্পটনকে হারিয়ে পঞ্চম স্থানে ওঠে আর্সেনাল। তাদের হটিয়ে পাঁচে জায়গা করে নিয়েছে রেড ডেভিলসরা।

ম্যাচের শুরু থেকে অগোছালো ফুটবল খেলেছে ম্যান ইউ। ১৪ মিনিটে অবশ্য এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিলো। ডি-বক্সের একটু দূর থেকে আলেক্স তেলেসের ফ্রি-কিক রক্ষণ দেয়ালে একজনের মাথায় লেগে দিক পাল্টে ক্রসবারে লাগে।

৩৭তম মিনিটে দারুণভাবে দুজনকে কাটিয়ে শট নেন রোনালদো, ঝাঁপিয়ে পড়ে সেই শট আটকে দেন নরউচ গোলরক্ষক টিম ক্রুল। বিরতির ঠিক আগে আরেকবার দলকে বাঁচান তিনি।

দ্বিতীয়ার্ধে ৫৬ মিনিটে দারুণ একটি সুযোগ নষ্ট হয় নরিচের। ডি-বক্সের মুখ থেকে তেমু পুক্কির জোরালো শট এক হাত দিয়ে ক্রসবারের ওপর দিয়ে পাঠান ডেভিড দে হেয়া।

অবশেষে ৭৫তম মিনিটে দলকে এগিয়ে দেন রোনালদো। বক্সের মধ্যে নরিচ ডিফেন্ডার তাকে ফেলে দিলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে গোল তুলে নেন পর্তুগিজ যুবরাজ।

৮৬ মিনিটে আরও এক গোলের সুযোগ মিস করেন সিআরসেভেন। ছয় গজ বক্সের মুখে ফাঁকায় বল পেয়েও উড়িয়ে মারেন রোনালদো। তবে শেষ পর্যন্ত তার গোলটিই জয় এনে দিয়েছে ম্যান ইউকে।

এতে ১৬ ম্যাচে ৮ জয় ও ৩ ড্রয়ে রোনালদোদের পয়েন্ট ২৭। এক পয়েন্ট কম নিয়ে এক ধাপ নিচে আর্সেনাল।

দিনের প্রথম ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সকে ১-০ গোলে হারানো ম্যানচেস্টার সিটি ১৬ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। অ্যাস্টন ভিলাকে ১-০ গোলে হারিয়ে ৩৭ পয়েন্ট নিয়ে লিভারপুল দুই নম্বরে। আর লিডস ইউনাইটেডকে ৩-২ গোলে হারানো চেলসি ৩৬ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam