তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০১:০০ অপরাহ্ন
সদ্য সংবাদ :
বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সাকিবের অবিশ্বাস্য রেকর্ড আদমদীঘিতে ব্যবসায়ীর আত্মহত্যা তৃতীয় দিনে ৯২ হাজারের বেশি টিকিট বিক্রি শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা  উলিপুরে চেক বিতরণ অনুষ্ঠান  মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে জিএম কাদেরের ঈদ শুভেচ্ছা ফুলবাড়ীতে নেসকো কোম্পানীর বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি এসএসসি ও সমমানের পরীক্ষা আগস্টে নোয়াখালীতে উদ্বোধনের ২৪ ঘন্টা না যেতেই বিআরটিসি বাসঃ পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের লালমনিরহাট ক্যাম্পাসের একাডেমিক সেশন উদ্বোধন করেন বিমান বাহিনী প্রধান

র‌্যাব-১৩, রংপুর লালমনিরহাটে অভিযান চালিয়ে ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশ বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ১.৫৫ পিএম
  • ২৯ বার ভিউ হয়েছে
মোঃলাভলু শেখ  লালমনিরহাট সংবাদদাতা: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছেন। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছেন।এরই ধারাবাহিকতায় ২৮ ডিসেম্বর ২০২১ইং তারিখ মঙ্গলবার ভোর রাতে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের রথেরপার এলাকায় লালমনিরহাট টু পাটগ্রাম মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করেন। চেকপোষ্ট করাকালে একটি সন্দেহভাজন প্রাইভেট কার থামানোর জন্য  সিগন্যাল দিলে উক্ত গাড়ীটি সিগন্যাল না মেনে বেপরোয়া ভাবে গাড়ী চালিয়ে চেকপোষ্ট অতিক্রম করে। চেকপোষ্ট থেকে কিছু দূরে  প্রাইভেট কারটি এক পথচারীকে আঘাত করে এবং প্রাইভেট কারটি আঘাত প্রাপ্ত হয়ে রাস্তার পাশে দাড়িয়ে যায়। তাৎক্ষনিক উক্ত স্থানে আভিযানিক দল পৌছে প্রাইভেট কারটি তল্লাশী করে অবৈধ মাদকদ্রব্য ৮৮০ বোতল ফেন্সিডিল ও মাদক পরিবহনের জন্য ব্যবহৃত ১টি প্রাইভেট কার ও ১টি মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার মোঃ মিজানুর রহমান (৪৫) কে গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স¦ীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃৃত আসামীর বিরুদ্ধে লালমনিরহাটের আদিতমারী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছেন এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোক্তারুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam