তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন

লালমনিরহাটের কেন্দ্রীয় কবরস্থানে চিরনিদ্রায় শায়িত সিনিয়র সাংবাদিক রাজু

  • প্রকাশ বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ১১.২৫ এএম
  • ৪১ বার ভিউ হয়েছে
মোঃলাভলু শেখ  লালমনিরহাট। লালমনিরহাটের কেন্দ্রীয় কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সাপ্তাহিক নতুন বাংলার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং সিনিয়র সাংবাদিক ওয়ালিউর রহমান রাজু। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালের দিকে তাঁকে লালমনিরহাট কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।
এর আগে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ৯টায় লালমনিরহাট জেলা শহরের দক্ষিণ খোর্দ্দ সাপটনা বাইতুল মামুর জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে সকাল ৯টা ৩০মিনিটে তাঁর মরদেহ লালমনিরহাট প্রেসক্লাব চত্বরে নিয়ে আসা হলে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ দ্বিতীয় নামাজে জানাজায় অংশগ্রহণ করেন। মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মাসুদ রানা রাশেদ, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি জিন্নাতুল ইসলাম জিন্না, দৈনিক জনতা প্রতিনিধি আশরাফুল আলম দৌলত, পিউপলস টিভির ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান জুয়েল, গাজী টিভি প্রতিনিধি আলতাফুর রহমান আলতাফ, দৈনিক খবর প্রতিনিধি মোতাহার হোসেন বিদ্যুৎ, দৈনিক নব চেতনা প্রতিনিধি লিয়াকত আলী, দ্য ইন্ডিপেন্ডেন্ট প্রতিনিধি আবু হাসনাত রানা, দৈনিক ইনকিলাব প্রতিনিধি আইয়ুব আলী বসুনিয়া ও লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সদস্য ওয়াহিদুল হাসান সেনা, লালমনিরহাট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক, লালমনিরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন, লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন ও লালমনিরহাট স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রফিকুল ইসলাম প্রমুখ। সঞ্চালক দৈনিক বাংলাদেশের খবর প্রতিনিধি এস কে সাহেদ। উল্লেখ্য যে, বুধবার (১ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট জেলা শহরের জেলখানা রোডস্থ দক্ষিণ খোর্দ্দ সাপটানার নিজ বাসায় ওয়ালিউর রহমান রাজু ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর বয়স হয়েছিল ৫৫বছর। ওয়ালিউর রহমান রাজুর মৃত্যুর খবরে লালমনিরহাটের সাংবাদিক ও সাংস্কৃতি অঙ্গনে এবং তাঁর স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। সাংবাদিক ওয়ালিউর রহমান রাজুর পরিবারে ২স্ত্রী, ২ছেলে ও ২মেয়ে রয়েছে। জানাযা শেষে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam