তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

লালমনিরহাটে বিয়ে করতে এসে বর  কারাগারে 

  • প্রকাশ শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ৪.২৩ এএম
  • ৩৮ বার ভিউ হয়েছে
 লালমনিরহাট জেলা সংবাদদাতা।।
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় অপ্রাপ্তবয়স্ক স্কুলছাত্রীকে বিয়ে করতে এসে ভ্রাম্যমাণ আদালতে আটক হয়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়  বর রতন মিয়া (২২) কে।
শুক্রবার (১০ ডিসেম্বর)  তাকে লালমনিরহাট কারাগারে পাঠায় পুলিশ। এর আগে বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) রাতে বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবী এলাকায় বাল্যবিয়ের অনুষ্ঠান থেকে তাকে আটক করে সাজা দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন। রতন মিয়া  পার্শ্ববর্তী পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের জমগ্রাম এলাকার রহিদুল ইসলামের ছেলে।
হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূএে জানা গেছে, পশ্চিম সারডুবী এলাকার বড়খাতা বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীর (১৩) নিজ বাড়িতে মধ্যরাতে বাল্যবিয়ে হচ্ছে। এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে সবাই পালিয়ে গেলেও বর রতন মিয়াকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে বাল্যবিয়ের সত্যতা স্বীকার করলে বরকে বাল্যবিয়ে নিরোধ আইনে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।
 সাজাপ্রাপ্ত বর রতন মিয়াকে লালমনিরহাট কারাগারে পাঠায় হাতীবান্ধা থানা পুলিশ।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam