বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে? বাংলাদেশের বোলিং কোচ হতে আগ্রহী টেইট মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের ষান্মাসিক সমন্বয় সভা মৌলভীবাজারে নতুন করে আরো ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত সুজানগরে ১৪টন পেঁয়াজ ভর্তি ট্রাক খাদে, চালক-হেলপার অক্ষত তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা

লালমনিরহাটে বেগম রোকেয়া দিবস পালিত

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ , ১১:৩৯ পূর্বাহ্ণ , বিভাগ :
লালমনিরহাট জেলা সংবাদদাতা: “নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি” এই প্রতিপাদ্যে  নানা আয়োজনের মধ্য দিয়ে লালমনিরহাটে বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) লালমনিরহাট  জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা, জয়িতাদের সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক সালমা জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক আবু জাফর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমনিরহাট সিভিল সার্জন নির্মেলন্দু রায়, বীর প্রতিক ক্যাপ্টেন(অঃ) আজিজুল হক, সাবেক সংসদ সদস্য সফুরা বেগম রুমী, উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, বিশিষ্ট কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি ও লালমনিরহাট কৃষি সম্প্রসারনের উপ-পরিচালক শামিম আশরাফ। এসময়
আরো উপস্থিত ছিলেন, নির্বাচিত জয়িতা, মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারি ও স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা বেগম রোকেয়ার আদর্শে উজ্জীবীত হয়ে সমাজ গড়ার প্রত্যয় ব্যক্ত  করেন। পরে বিভিন্ন ক্যাটাগরিতে জেলার নির্বাচিত ৫ জন জয়ীতাকে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়েছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_