বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৫১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মমেক হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু দেশে বুস্টার ডোজের আওতায় সাড়ে ৮ লাখের বেশি মানুষ ভারতে দৈনিক সংক্রমণ ছাড়াল ৩ লাখ, মৃত্যু ৪৯১ অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে নাদাল জয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড দীর্ঘদিন পর ইনস্টাগ্রামে ফিরলেন শাহরুখ খান গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী

শিবগঞ্জের মোকামতলা ইউপিতে নতুন করে নৌকার মাঝি হলেন সবুজ

প্রকাশ: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১ , ১১:২৬ পূর্বাহ্ণ , বিভাগ :

সাজু মিয়া শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নতুন করে আহসান হাবীব সবুজকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।
বুধবার দুপুরে মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা। নতুন করে নৌকার মনোনয়ন পাওয়া আহসান হাবীব সবুজ শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক।
এর আগে গত ৩ ডিসেম্বর ৫ম ধাপের ইউপি নির্বাচনের জন্য উপজেলার মোকামতলা ইউনিয়নে দলীয় প্রার্থী হিসেবে ওয়াশিম রেজা রাজা চৌধুরীর নাম ঘোষণা করে আওয়ামী লীগ। কিন্তু গত শনিবার (৪ ডিসেম্বর) ঢাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় মনোনয়ন প্রত্যাহার চেয়ে তিনি লিখিতভাবে আবেদন করেন। তার আবেদনের পরিপ্রেেিত পরে বুধবার নতুন করে সবুজকে নৌকার প্রার্থী হিসেবে দল থেকে মনোনয়ন দেয়া হয়।
মনোনয়ন প্রত্যাহারের আবেদনের ব্যাপারে ওয়াশিম রেজা রাজা চৌধুরী জানান, আমার আপন চাচাতো ভাই আওলাদ চৌধুরী প্রতিবার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট করেন। মনোনয়ন চাওয়ার আগে আওলাদ পারিবারিকভাবে ওয়াদা করেছিলেন আমি নৌকা প্রতীক পেলে তিনি নির্বাচন থেকে সরে আসবেন। তবে তার কথা তিনি রাখেননি। আমি মনে করছি, একই বাড়ি ও পরিবার থেকে দুই ভাই ভোট করলে কেউ উঠতে পারব না। আমি হেরে গেলে দলের ভাব মূর্তি ুন্ন হবে। এর চেয়ে ভালো অন্য কেউ নৌকা মার্কা নিয়ে ভোট করুক। আমি তার পে কাজ করব।
শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা এ প্রসঙ্গে জানান, মোকামতলা ইউনিয়নে আওয়ামী লীগ থেকে নতুন করে আহসান হাবীব সবুজকে মনোনয়ন দেয়া হয়েছে।
মনোনয়ন পাবার পর প্রার্থী আহসান হাবীব সবুজ বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে মোকামতলা ইউনিয়নের নৌকার মাঝি হিসেবে মনোনীত করেছে। আমি দলের নেতাকর্মী ও সম্মানিত ভোটারদের সঙ্গে নিয়ে আপ্রাণ চেষ্টা করবো এই ইউনিয়নে নৌকার বিজয় সুনিশ্চিত করতে।
উল্লেখ, পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি এই ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। ৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_