তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনের প্রতিকৃতিতে দুর্গাপুর পৌরসভার শ্রদ্ধাঞ্জলি নতুন দুই সিনেমায় ফজলুর রহমান বাবু আমাজনের সেরা এমপ্লয়ি কমলগঞ্জের মিজান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও সেলাই মেশিন বিতরণ দুর্গাপুরে বঙ্গমাতার জন্মদিনে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি’র দোয়া ও মিলাদ মাহফিল ঢাকার দুই মেয়র পূর্ণমন্ত্রীর মর্যাদা পাচ্ছেন মুরগির খামারে বিজি মারতে বানানো ফাঁদে মারা গেলেন নিজেই দুর্গাপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন পালিত সান্তাহার স্টেশনে চোর চক্রের এক সদস্য গ্রেপ্তার চিলমারীতে সোনালী ব্যাংকের সাথে চুক্তি স্বাক্ষর

সাদুল্লাপুরে বেশি দামে সার বিক্রি করায় ভ্রাম্যমাণ  আদালতে জরিমানা।

  • প্রকাশ রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১, ১.৩৭ পিএম
  • ২৯ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাটে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে সার বিক্রি করায় সবুজ সার বিতানের ডিলার আলহাজ্ব শফিয়ার রহমানের ২০ হাজার টাকা  জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
রবিবার ১২ ডিসেম্বর দুপুরে  ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট তাইফুর রহমান এ দন্ড প্রদান করেন।
তিনি বলেন, সবুজ সার বিতান তিনটি অপরাধ করেছে ,অপরাধ  তিনটি হলো উচ্চ  মূল্যে সার বিক্রি,অবৈধভাবে সার আমদানী ও পাচার, ক্যাশ ম্যামো ছাড়াই সার বিক্রি।
 ভোক্তা অধিকার সংরক্ষণ  আইন ২০০৯ এর ৪০ধারায় সার্বিক বিবেচনায় তাকে এ দন্ড করা হয়।
এসময় উপস্থিত ছিলেন,সাদুল্লাপুর উপজেলা কৃষি অফিসার খাজানুর রহমান, কৃষি সম্প্রসারণ অফিসার মাহবুল আলম বসনীয়,আবুল কালাম আজাদ,ও  উপ সহকারী কৃষি অফিসার মোস্তাফিজুর রহমান।আরো উপস্থিত ছিলেন ধাপেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক লাবলু মাষ্টার,গনমাধ্যম কর্মী সহ স্হানীয় কৃষকরা ।
এসময় উপজেলা কৃষি অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কৃষকদের উদ্দেশ্য বলেন,উচ্চ মূল্যে সার বিক্রি করলে আপনারা সাথে সাথে সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবগত করবেন।বর্তমান সরকার কৃষি উৎপাদন বৃদ্ধিতে ও উৎপাদন খরচ কমাতে কৃষকদের  সারে ভরতুকি প্রদান করছেন। এতে কিছু কিছু অসাধু ব্যবসায়ী কৃত্রিম সংকট তৈরি করে সরকারকে ব্যকায়দায়  ফেলানোর পায়তারা করছেন।প্রকৃত পক্ষে সারের কোন সংকট নেই।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam