রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:২৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিপিএম-পিপিএম পেলেন ২৩০ পুলিশ সদস্য স্কটল্যান্ডের মেয়েদের উড়িয়ে দিল টাইগ্রেসরা ১০১ টাকা কাবিনে বিয়ে হলো রাজ-পরীর সংসদের মুলতবি বৈঠক শুরু চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সান্তাহারে নৌকার মনোনিত প্রার্থী নাহিদ সুলতানা তৃপ্তি কে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা।।

প্রকাশ: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১ , ১:২১ অপরাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ  পঞ্চম ধাপের আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে বগুড়ার সান্তাহার ইউনিয়ন পরিষদ নিবার্চন। আর সেই নিবার্চনে প্রথম বারের মত নারী চেয়ারম্যান পদে নৌকার মনোনিত প্রার্থী নাহিদ সুলতানা তৃপ্তি নৌকা মার্কা নিয়ে লড়বেন। মঙ্গলবার সকালে ঢাকা থেকে চিঠি নিয়ে এসে আদমদীঘি উপজেলা আওয়ামলীগের প্রবীন নেতা ও সাবেক গর্ভনর কছিমউদ্দিনের কাছে গিয়ে দোয়া নেয়। এরপর তার শুভাগমন উপলক্ষে সান্তাহার ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের উদ্যোগে দলীয় নেতা-কর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেনীর মানুষেরা তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। দুপুর ১টায় সান্তাহার পৌর শহরের রেলগেট চত্বরে আসলে দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা তাকে অভিনন্দন ও ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত শত শত মানুষের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে নাহিদ সুলতানা তৃপ্তি সকলের প্রতি কৃতজ্ঞতা এবং নৌকা প্রতীক পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তার এলাকার জনগণের প্রতি আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিত নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। তিনি জনগণের ভোটে নির্বাচিত হলে সান্তাহার ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যহত রেখে সন্ত্রাস, দুর্নীতি, ধর্ষণ ও মাদক মুক্ত ইউনিয়ন গড়ার আশ্বাস দেন। শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন সান্তাহার ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা উজ্জল সরদার, আমিনুল ইসলাম, সেচ্ছাসেবক লীগ নেতা পান্না, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তৌফিকুর রহমান সোহাগ, সান্তাহার ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রুবেল হোসেন, ছাত্রলীগ নেতা দোলন, বাঁধন সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও সেচ্ছসেবক লীগের নেতৃবৃন্দ।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_