তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
আদমদীঘিতে ব্যবসায়ীর আত্মহত্যা তৃতীয় দিনে ৯২ হাজারের বেশি টিকিট বিক্রি শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা  উলিপুরে চেক বিতরণ অনুষ্ঠান  মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে জিএম কাদেরের ঈদ শুভেচ্ছা ফুলবাড়ীতে নেসকো কোম্পানীর বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি এসএসসি ও সমমানের পরীক্ষা আগস্টে নোয়াখালীতে উদ্বোধনের ২৪ ঘন্টা না যেতেই বিআরটিসি বাসঃ পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের লালমনিরহাট ক্যাম্পাসের একাডেমিক সেশন উদ্বোধন করেন বিমান বাহিনী প্রধান সুবর্ণচরের একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

সুজানগরে অগ্নিকা-ে ৬টি ঘর ভস্মিভূত, ১টি গরুর মৃত্যু

  • প্রকাশ মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ৭.৫৮ এএম
  • ৩১ বার ভিউ হয়েছে

সুজানগর (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার সুজানগরের চরদুলাই গ্রামের আব্দুর রশিদের বাড়িতে এক ভয়াবহ অগ্নিকা- সংঘটিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে ঐ অগ্নিকা- সংঘটিত হয়। আগুনে ৬টি ঘর, ঘরে থাকা মালামাল এবং নগদ টাকা ভস্মিভূত হওয়া ছাড়াও অগ্নিদগ্ধ হয়ে একটি গরুর মৃত্যু হয়েছে।
সুজানগর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে উক্ত রশিদের চুলার আগুন থেকে অগ্নিকা-ের সূত্রপাত হয়। প্রায় ঘন্টা ব্যাপী চলা অগ্নিকা-ে রশিদ এবং তার পরিবারের অন্যান্য সদস্যদের ৪টি বসত ঘর, ২টি রান্না ঘর, ঘরে থাকা ধান, চাল, আসবাবপত্র ও নগদ ১০ হাজার টাকা ভস্মিভূত হয়। এ সময় অগ্নিদগ্ধ হয়ে উক্ত রশিদের আরো একটি গরুর মৃত্যু হয়। খবর পেয়ে এলাকাবাসী ও স্থানীয় দমকল বাহিনীর সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে প্রায় ১০ল টাকার তিসাধন হয়েছে বলে তিগ্রস্ত পরিবারের দাবি। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা অগ্নিকা-ের বিষয় নিশ্চিত করে বলেন আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল ও কম্বল বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam